জাবি শিক্ষার্থীর করোনায় মৃ’ত্যু

প্রকাশিত: জানু ২৪, ২০২১ / ১১:১৭অপরাহ্ণ
জাবি শিক্ষার্থীর করোনায় মৃ’ত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের ৪৪ ব্যাচের মারুফ হোসেন মিনার মৃত্যু হয়েছে। গতকাল শনিবার দিবাগত রাত ৩টার দিকে রাজধানীর মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

মারুফ হোসেন মিনা বিশ্ববিদ্যালয়ের কামাল উদ্দিন হলের আবাসিক শিক্ষার্থী ছিলেন। তাঁর গ্রামের বাড়ি গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায়। পরিবারে চার বোন ও দুই ভাইয়ের মধ্যে বড় ছেলে তিনি।

জানা যায়, প্রচণ্ড পেট ব্যথার কারণে গত বৃহস্পতিবার সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন মারুফ হোসেন মিনা। পরে সেখান থেকে মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। এরপর করোনা পরীক্ষা করা হলে গতকাল পজিটিভ আসে এবং রাতেই না ফেরার দেশে চলে যান তিনি।

মারুফের মৃত্যুতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম গভীর শোক প্রকাশ করেছেন। তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন। সবাইকে মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য আহ্বান জানান।

মারুফ হোসেন মিনার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে পুরো ক্যাম্পাস জুড়ে। তাঁর বন্ধুরা ক্যাম্পাস জীবনের নানা স্মৃতিময় দিনের কথা তুলে ধরে সামাজিক যোগাযোগমাধ্যমে শোক জানাচ্ছেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন