ভূমিহীন হিসেবে ঘর পেলেন সাবেক এমপি

প্রকাশিত: জানু ২৪, ২০২১ / ১২:৪৮অপরাহ্ণ
ভূমিহীন হিসেবে ঘর পেলেন সাবেক এমপি

অনলাইন (১৮ ঘন্টা আগে) জানুয়ারি ২৩, ২০২১, শনিবার, ৬:২৩ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১১:১৭ পূর্বাহ্ন গফরগাঁও উপজেলার দুবারের নির্বাচিত জাতীয় পার্টির সাবেক সংসদ সদস্য এনামুল হক জজ মিয়া (৮০) কে গৃহহীন হিসেবে আনুষ্ঠানিকভাবে আধাপাকা ঘর প্রদান করা হয়।

গফরগাঁওয়ের উন্নয়নে সাবেক এমপির জজ মিয়ার অবদান রয়েছে। তিনি এরশাদের আমলে গফরগাঁও থেকে দু’বারের এমপি ছিলেন। ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলায় ২য় সর্বোচ্চ “ক” শ্রেণীর ২শ’ ঘর নির্মাণ করা হয়েছে।

আনুষ্ঠানিকভাবে গৃহহীনদের মধ্যে শনিবার সকালে ঘর প্রদান করেন ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনের জাতীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল এমপি। এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. আশরাফ উদ্দিন বাদল ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ তাজুল ইসলাম প্রমুখ। বাংলাদেশে একজন মানুষও গৃহহীন থাকবে না।

মুজিব শতবর্ষ উপলক্ষ্যে দেশের ভূমিহীন ও গৃহহীনদের জন্য গৃহ প্রদান নীতিমালা ২০২০/২০২১ অর্থ বছরে সারাদেশে “ক” শ্রেণীর ২,৯৩,৩৬১টি পরিবার এবং “খ” শ্রেণীর (জমি আছে ঘর নেই) ৫,৯২,২৬১টি পরিবারসহ সর্বমোট ৮,৮৫,৬২২টি যার মধ্যে শনিবার প্রথম পর্যায়ে সারাদেশে ৬৬১৮৯টি পরিবারের একক গৃহ প্রদান করা হয়েছে।

সূত্র : মানবজমিন

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন