তৃতীয়বারের মতো ক’রো’না পরীক্ষা হলো টাইগারদের

প্রকাশিত: জানু ২২, ২০২১ / ১২:০২পূর্বাহ্ণ
তৃতীয়বারের মতো ক’রো’না পরীক্ষা হলো টাইগারদের

তৃতীয়বারের মতো ক’রো’না পরীক্ষা হলো বাংলাদেশের টেস্ট স্কোয়াডে থাকা খেলোয়াড়দের। এর আগে ১৭ ও ১৯ জুলাই দুই বার টেস্ট দলে থাকা খেলোয়াড়দের ক’রো’না পরীক্ষা করা হয়েছিলো। ওই পরীক্ষায় সকলেই উত্তীর্ণ হয়েছিলেন। আজ বৃহস্পতিবার হওয়া তৃতীয় পরীক্ষায় উত্তীর্ণ হলেই ওয়েস্ট ইন্ডিজের বি’প’ক্ষে চট্টগ্রামে অনুষ্ঠিতব্য টেস্ট সিরিজের জন্য ফ্লাইট ধরবেন ক্রিকেটাররা।

৩ ফেব্রুয়ারি থেকে চট্টগ্রামে টেস্ট সিরিজ শুরু হবে। ১১ ফেব্রুয়ারি থেকে ঢাকায় শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। প্রথম দুই পরীক্ষায় নে’গে’টি’ভ হয়ে ইতোমধ্যে জৈব-সুরক্ষা পরিবেশে প্রবেশ করেছেন টেস্ট দলে থাকা খেলোয়াড়রা। বিসিবির চিকিৎসক মঞ্জুর হোসেন চৌধুরী বলেন, ‘টেস্ট স্কোয়াডে থাকা খেলোয়াড়দের দুই বার ক’রো’না পরীক্ষা হয়েছে এবং দুই বারই ফলাফল নে’গে’টি’ভ এসেছে। আজ তৃতীয় পরীক্ষা করা হয়েছে এবং যদি সবকিছু ঠিক থাকে তবে প্রথম টেস্ট ম্যাচের জন্য তারা চট্টগ্রামের উদ্দেশ্যে ঢাকা ছাড়বেন।’

গতকাল বুধবার থেকে মিরপুরে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হয়েছে। প্রথম ম্যাচ ৬ উইকেটে জিতে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেছে টাইগাররা। আগামীকাল শুক্রবার মিরপুরে অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় ওয়ানডে। এরপর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে তৃতীয় ওয়ানডের পর ও প্রথম টেস্ট খেলবে বাংলাদেশ ও সফরকারী ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন