করোনামুক্ত হয়ে যে পরামর্শ দিলো সানিয়া মির্জা

প্রকাশিত: জানু ২১, ২০২১ / ০৯:১৬অপরাহ্ণ
করোনামুক্ত হয়ে যে পরামর্শ দিলো সানিয়া মির্জা

করোনার কারণে একটা সময় সারা বিশ্বে বন্ধ হয়ে গেয়েছিল সব খেলাধুলা। গত বছর মার্চ থেকে সেপ্টেম্বর পর্যন্ত বন্ধ থাকার পর ধীরে ধীরে স্বাভাবিক হতে শুরু করেছে ক্রীড়াঙ্গন।

এবার সামনে আসে ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার করোনায় আক্রান্ত হওয়ার খবর। তাই করোনা থেকে মুক্তি পাওয়ার পর সামাজিক দায়বদ্ধতার কথা ভেবে সবাইকে সচেতন করতে মাস্ক পরার পরামর্শ দিয়েছেন এই ভারতীয় টেনিস তারকা।

সামাজিক যোগাযোগমাধ্যমে করোনায় আক্রান্ত হওয়ার কথা জানালেন সানিয়া মির্জা নিজেই। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তিনি লিখেছেন, ‘করোনায় আক্রান্ত হয়েছিলাম আমিও। এখন আমি পুরোপুরি সুস্থ।

মারাত্মক কোনো উপসর্গ দেখা যায়নি। আইসোলেশনে ছিলাম। দুই বছরের ছেলে এবং পরিবারের থেকে আলাদা ছিলাম। সবচেয়ে কঠিন সময়ের মধ্যদিয়ে গেছি তখন।’

নিজে করোনায় আক্রান্ত হওয়ার পর করোনার ব্যাপারে সতর্কতার কথা বলেন এই ভারতীয় টেনিস তারকা। করোনা যে কতটা মারাত্মক, কতটা ভয়ঙ্কর তার রূপ এবং সে ব্যাপারে একটা সচেতনতামূলক পোস্টও করেন সানিয়া মির্জা।

ভাইরাসের হাত থেকে রেহাই পাওয়ার ব্যাপারে সবাইকে মাস্ক পরে থাকার পরামর্শ দিয়ে তিনি বলেন, ‘ডাক্তারের পরামর্শ মানুন। মাস্ক পরুন এবং স্যানিটাইজার নিয়মমাফিক ব্যবহার করুন।’

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন