মেয়র পদে স্ত্রীকে রে’খে স’রে দাঁ’ড়ালেন স্বামী

প্রকাশিত: জানু ১৯, ২০২১ / ১২:১১পূর্বাহ্ণ
মেয়র পদে স্ত্রীকে রে’খে স’রে দাঁ’ড়ালেন স্বামী

কলারোয়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে আমরা স্বামী-স্ত্রী প্রার্থী হয়েছি। আমি বিএনপির বি’দ্রো’হী প্রার্থী (নারিকেল গাছ প্রতীক) হলেও আমার স্ত্রী স্বতন্ত্র প্রার্থী হিসাবে (জগ প্রতীক নিয়ে) জয়ের জন্য ভোটারদের সমর্থন আদায় করে আসছেন। দলীয় মনোনয়ন না পাওয়াসহ নানাবিধ স’ম’স্যা’র কারণে আমাকে নির্বাচন থেকে সরে দাঁ’ড়া’তে হচ্ছে।

এ অবস্থায় স্ত্রী, পরিবারসহ পৌরবাসীর ভালোবাসাকে সমর্থন জানিয়ে আমি মেয়র পদে নির্বাচন থেকে স’রে দাঁ’ড়ানোর ঘোষণা দিলাম।

আজ সোমবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় নিজ বাসভবন গদখালী গ্রামে স্থানীয় গণমাধ্যম কর্মীদের ডেকে এ ঘোষণা দেন কলারোয়া পৌরসভা নির্বাচনে মেয়র পদের প্রার্থী গাজী আক্তারুল ইসলাম।

গাজী আক্তারুল ইসলাম সাবেক কলারোয়া উপজেলার ছাত্রদলের সভাপতি ও কলারোয়া পৌরসভার দুই বারের নির্বাচিত মেয়র। বর্তমানে তিনি জেলা বিএনপির সদস্য।

মোবাইল ফোনে গাজী আক্তারুল বলেন, দলের প্রতি আ’নু’গ’ত্য প্রকাশ করেই তিনি নির্বাচন থেকে স’রে দাঁ’ড়া’লেন। নির্বাচনে তার স্ত্রী নার্গিস সুলতানা মেয়র পদে জগ প্রতীকে স্বতন্ত্র প্রার্থী। তিনি বিএনপির রাজনীতির সঙ্গে জ’ড়ি’ত ন’ন। তিনি নির্বাচন করবেন, কি করবেন না-সেটি তিনিই ভালো বলতে পারবেন। এই বিষয়ে তাঁর পূর্ণ স্বাধীনতা রয়েছে।

ভোটের মাঠের কর্মী ও সমর্থকদের সান্তনা দিয়ে তিনি বলেন, কলারোয়া পৌর নির্বাচনে আমার স্ত্রীকে ভোট দেওয়া মানেই আমাকে ভোট দেওয়া। অবাধ ও সুষ্ঠু পরিবেশে ভোট হলে মেয়র পদে এবার নার্গিস সুলতানাই পাস করবেন ইনশাল্লাহ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন