‘ভালোবাসি’ দিয়ে বছর শুরু নাদিয়ার!

প্রকাশিত: জানু ১৮, ২০২১ / ১১:২৯অপরাহ্ণ
‘ভালোবাসি’ দিয়ে বছর শুরু নাদিয়ার!

ভালোবেসে কাছে ভিড়তে চাওয়ার গল্প নিয়ে নির্মিত হয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ভালোবাসি’। আর এই ‘ভালোবাসি’ দিয়েই নতুন বছরে প্রথম শুটিং করেছেন ছোট পর্দার অভিনেত্রী সালহা খানম নাদিয়া।

এক বিজ্ঞপ্তিতে জানা গেছে, সাংবাদিক ও লেখক রাহিতুল ইসলামের ছোট গল্পের পকেট বুক ‘ভালোবাসি’র ছায়া অবলম্বনে তরুণ পরিচালক রাফাত জামিল নির্মাণ করেছেন ‘ভালোবাসি’, যেখানে দেখা মিলবে পারিবারিক টানাপোড়েন ও বেদনার গল্প।

এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী সালহা খানম নাদিয়া। এ ছাড়া রয়েছেন খায়রুল বাসার, জ্যোতি চট্টোপাধ্যায়, ইশতিয়াক আহমেদ টিংকু, রাফায়াতুল্লাহ সোহান, সায়মা সেলিম আনিকা, সাহানা আফরোজ স্বপ্না, অনেজা জলি, তুতিয়া ইয়াসমিন পাপিয়া প্রমুখ। সম্পাদনার কাজ কর‌ছে রা‌শেদুজ্জামান সোহা‌গের পোস্ট সা‌র্কেল।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি প্রসঙ্গে সালহা খানম নাদিয়া বলেন, ‘দুদিন ভোর ৫টা পর্যন্ত শুটিং করেছি। যে চরিত্রে অভিনয় করেছি, তার মাধ্যমে পঙ্গু মানুষের কষ্টটা কেমন কিছুটা হলেও বুঝতে পেরেছি। যেমন কষ্ট করেছি, তেমনই কাজটা ভালো হয়েছে। এতে করে খুশি হয়েছি। ফিল করছি, একটি ভালো কাজ দিয়ে বছর শুরু করলাম।’

এ প্রসঙ্গে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির প্রযোজক ও লেখক রাহিতুল ইসলাম বলেন, ‘গল্পটা সব ধরনের মানুষেরই ভালো লাগবে। একই সঙ্গে ছবিটি এক ধরনের ব্যথাও দেবে দর্শকের হৃদয়ে। ভালো কোনো একটি প্ল্যাটফর্মে ছবিটি মুক্তি দেওয়ার প্রত্যাশা আছে।’

পরিচালক রাফাত জামিল বলেন, ‘শুট শেষ। এখন সম্পাদনার কাজ চলছে। আমরা খুব যত্ন নিয়ে কাজটা করেছি। করছি এখনো। আশা রাখি, সবার ভালো লাগবে।’ জানা গেছে, ১৪ ফেব্রুয়ারি একটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে ‘ভালোবাসি’।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন