ভৈরবে রোটারি ক্লাবের উদ্যোগে কম্বল বিতরণ

প্রকাশিত: জানু ১৮, ২০২১ / ১২:১৮পূর্বাহ্ণ
ভৈরবে রোটারি ক্লাবের উদ্যোগে কম্বল বিতরণ

কিশোরগঞ্জের ভৈরবে দুই হাজার শীতার্তের মধ্যে কম্বল বিতরণ করেছে রোটারি ক্লাব অব ভৈরব। আজ রোববার দুপুরে স্থানীয় সরকারি কেবি পাইলট হাইস্কুল মাঠে কম্বলগুলো বিতরণ করা হয়।

কম্বল বিতরণ উপলক্ষে আলোচনা সভা হয়। রোটারি ক্লাব অব ভৈরবের প্রেসিডেন্ট রোটারিয়ান আলহাজ আবু কাউছার খন্দকারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান, চাটার্ড প্রেসিডেন্ট, বীর মু’ক্তি’যো’দ্ধা আলহাজ মো. সায়দুল্লাহ মিয়া।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ভৈরব চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি, অ্যাসিস্ট্যান্ট গভর্নর রোটারিয়ান আলহাজ মো. হুমায়ুন কবির, নির্বাচিত প্রেসিডেন্ট রোটারিয়ান হাজি মো. আসাদুজ্জামান জামান, সাবেক প্রেসিডেন্ট রোটারিয়ান বশির আহমেদ বিপ্লব।

প্রধান অতিথি মো. সায়দুল্লাহ মিয়া তাঁর বক্তব্যে বলেন, রোটারি ক্লাব একটি মানবতাবাদী সংগঠন। মানব কল্যাণই এই সংগঠনের মূল লক্ষ্য। এই সংগঠনের অঙ্গ সংগঠন হিসেবে রোটারি ক্লাব অব ভৈরবও প্রতিষ্ঠার শুরু থেকে স্থানীয় অসহায় ও দরিদ্র মানুষের জন্য নানা কল্যাণমুখী কর্মসূচি চালিয়ে যাচ্ছে। এর মধ্যে শীতার্তদের শীতবস্ত্র বিতরণ সংগঠনটির প্রতি বছরের নিয়মিত কর্মসূচি।

রোটারিয়ান মো. হুমায়ুন কবির তাঁর বক্তব্যে ভৈরবের মানুষের জন্য আরো বেশি বেশি কল্যাণমূলক কর্মসূচি পালনে সব রোটারিয়ানের জন্য দোয়া প্রত্যাশা করেন।

আলোচনা শেষে প্রধান অতিথিসহ অন্য অতিথি ও উপস্থিত রোটারিয়ানরা শী’তার্ত’দের হাতে কম্বল তুলে দেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন