বেয়ার গ্রিলস এবার নেটফ্লিক্সে

প্রকাশিত: জানু ১৭, ২০২১ / ০৮:০৭অপরাহ্ণ
বেয়ার গ্রিলস এবার নেটফ্লিক্সে

উপমহাদেশে বেয়ার গ্রিলস জনপ্রিয় তাঁর ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’ অনুষ্ঠানের কারণে। এবার সেই বেয়ার গ্রিলসের দেখা মিলবে বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে।

হলিউডভিত্তিক গণমাধ্যম ডেডলাইনের খবর, ৪৫ থেকে ৯০ মিনিটের নেটফ্লিক্সের বিশেষ দুটি অ্যাডভেঞ্চার জার্নিতে দেখা যাবে বেয়ার গ্রিলসকে, যার একটির নাম ‘অ্যানিমেল অন দ্য লুস : আ ইউ ভার্সেস ওয়াইল্ড’।

এই পর্বটি প্রচার হবে ১৬ ফেব্রুয়ারি। গত ১৫ জানুয়ারি এই পর্বের ট্রেইলার নেটফ্লিক্স প্রকাশ করেছে। এটি অনেকটা ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর আদলে নির্মাণ করা হয়েছে। তবে অন্য একটি পর্ব সম্পর্কে এখনো বিস্তারিত তথ্য জানায়নি নেটফ্লিক্স।

বেয়ার গ্রিলস ব্রিটিশ অভিযাত্রী, লেখক এবং টেলিভিশন উপস্থাপক। বেয়ার গ্রিলস ১৯৯৮ সালে মাত্র ২৩ বছর বয়সে মাউন্ট এভারেস্ট জয় করেন। সর্বকনিষ্ঠ ব্যক্তি হিসেবে জয় করার কারণে তাঁর খ্যাতি চারদিকে ছড়িয়ে পড়ে। নাম ওঠে গিনেস বুকেও।

তবে বন্য ও হিংস্র প্রাণীদের মাঝে ঘুরে বেড়ানো ও বেঁচে থাকার দক্ষতা তাঁকে কিংবদন্তির সম্মান দিয়েছে। সুনাম আছে কাঁচা খাবার খেয়ে থাকা ও বিকল্প জীবনযাপন করার দক্ষতাতেও। রোমাঞ্চকর অভিযাত্রী হিসেবে বিশ্বব্যাপী তিনি তুমুল জনপ্রিয়।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন