খেলনা পুতুলে স’র্ব’না’শা ই’য়াবা!

প্রকাশিত: জানু ১৫, ২০২১ / ১১:০২অপরাহ্ণ
খেলনা পুতুলে স’র্ব’না’শা ই’য়াবা!

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অ’ভি’নব কায়দায় পুতুলে ভ’রে ই’য়াবা পা’চা’রের অ’ভি’যো’গে সাত মা’দ’ক কা’র’বা’রিকে গ্রে’প্তা’র করেছে র‌্যাব-১১। এ সময় তাদের কাছ থেকে ১৮ হাজার পি’স ই’য়া’বা ট্যাবলেট, মা’দ’ক বি’ক্র’য়ের নগদ ৯ হাজার টাকা এবং বি’পুল প’রি’মাণ বা’চ্চাদের খেলনা সামগ্রী জ’ব্দ করা হয়। শুক্রবার (১৫ জানুয়ারি) ভোর ৪টায় র‌্যাব-১১-এর সিপিএসসি’র মা’দ’ক বি’রো’ধী অ’ভি’যা’নে সিদ্ধিরগঞ্জের সাহেবপাড়া এলাকা থেকে তাদেরকে গ্রে’প্তা’র করা হয়।

গ্রে’প্তা’র’কৃ’ত’রা হলেন, মো. জানু মাল (৩৯), মো. আশরাফুল (৫০), মো. রাজু সরদার (২২), মো. ইসলাম মাল (৩২), মো. তাহিদ হোসেন (২৬), শহিদুল ইসলাম (২৬) এবং মো. শরৎ আলী। তারা সবাই মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানার বাসিন্দা।

সিদ্ধিরগঞ্জের আদমজীনগরে অবস্থিত র‌্যাব-১১-এর সদর দপ্তর থেকে সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. সুমিনুর রহমানের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গ্রে’প্তা’র’কৃ’তরা নারায়ণগঞ্জ ও এর আশপাশে বিভিন্ন জায়গায় অস্থায়ীভাবে বাসা ভাড়া নেয়। ই’য়া’বা ব্য’বসার সুবিধার্থে তারা একেক সময় একেক জায়গায় অবস্থান করে। খেলনা পুতুল ফেরি করে বি”ক্রয়ের ছলে তারা পুতুলের ভিতর ই’য়া’বা ভর্তি করে পরিবহণ করে তারা। বাস এবং ট্রেনে ফেরি করে বাচ্চাদের বিভিন্ন খেলনা সামগ্রী বি’ক্রয় করে। আ’ড়া’লে এসব খেলনার ভেতরে থাকে ই’য়া’বা ট্যাবলেট। তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকায় ঘ’ন ঘ’ন বাসা প’রিবর্তন করে ফেরি করে বাচ্চাদের সাধারণ খেলনা সামগ্রী বি’ক্রয়ের আ’ড়া’লে নি’ষি’দ্ধ ই’য়াবা ট্যা’বলেট এর ব্য’বসা করার কথা স্বী’কার করেছে।

গ্রে’প্তা’র’কৃ’ত’দের বি’রু’দ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মা’ম’লা দায়ের প্র’ক্রি’য়াধীন রয়েছে বলেও র‌্যাব নিশ্চিত করেছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন