সংসদ সদস্য কেন ‘খুনি’’ বলেছেন ভারতীয় ক্রিকেটারকে!

প্রকাশিত: জানু ১৫, ২০২১ / ০৭:১০অপরাহ্ণ
সংসদ সদস্য কেন ‘খুনি’’ বলেছেন ভারতীয় ক্রিকেটারকে!

সিডনি টেস্টে পরাজয়ের শঙ্কা এড়িয়ে ড্র করে ভারত। এই ড্রয়ে বীরের মর্যাদা পেয়েছেন শেষদিনে দায়িত্বশীল ব্যাটিং করা হনুমা বিহারী এবং রবিচন্দ্রন অশ্বিন। অথচ তাদের এমন নান্দনিক পারফরম্যান্সের পরও খুশি নন ভারতীয় সংসদ সদস্য বাবুল সুপ্রিয়।

সিডনি টেস্ট শেষ হওয়ার পর বাবুল সুপ্রিয় টুইটারে লেখেন-৭ রান করতে ১০৯ বল! নির্মম বললেও কম বলা হয়। ভারতের ঐতিহাসিক জয়ের সুযোগ হনুমা বিহারী শুধু মেরেই ফেলল না, ক্রিকেটকে খুন করল। জেতার রাস্তা না রাখা, সেটা যত সংকীর্ণই হোক না কেন, ক্রাইম।

প্রসঙ্গত, সিডনি টেস্টে প্রথম ইনিংসে ২৪৪ রানে অলআউট হওয়া ভারতের জন্য চতুর্থ ইনিংসে ৪০৭ রানের টার্গেট ছিল পাহাড়সম। চতুর্থ দিনের ৯৮/২ রানে খেলা শেষ করা ভারতের জন্য শেষ দিনে প্রয়োজন ছিল ৩০৯ রান। অসম্ভব এমন টার্গেট তাড়া করে হেরে যাওয়ার ভয়ে ড্রয়ের মানসিকতা নিয়ে খেলে আজিঙ্কা রাহানের নেতৃত্বাধীন দলটি।

শেষ দিনের শেষ সেশনের আগে জুটি বেঁধে দুই ঘণ্টারও বেশি সময় ধরে উইকেটে থেকে ২৫৯ বল মোকাবেলা করে স্কোর বোর্ডে ৬২ রান যোগ করেন চোটাক্রান্ত রবিচন্দ্রন অশ্বিন ও হনুমা বিহারী। তাদের দায়িত্বশীল ব্যাটিংয়ের কারণেই পরাজয়ের শঙ্কা এড়িয়ে চতুর্থ ইনিংসে ৩৩৪/৫ রান তুলে টেস্টে ড্র করে ভারত।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন