আমাকে বিয়ে করবে? প্রস্তাব শ্রীলেখার

প্রকাশিত: জানু ১৫, ২০২১ / ০২:১১অপরাহ্ণ
আমাকে বিয়ে করবে? প্রস্তাব শ্রীলেখার

টলিগঞ্জের লাস্যময়ী অভিনেত্রী শ্রীলেখা মিত্র ২০০৩ সালের ২০ নভেম্বর সিনেমাটোগ্রাফার শিলাদিত্য মৌলিককে বিয়ে করেছিলেন। তাদের ১০ বছরের সংসার জীবনের ছেদ পড়ে ২০১৩ সালে। এরপর থেকে এ অভিনেত্রী সিঙ্গেল আছেন। তবে একমাত্র মেয়ের মাধ্যমে মাঝেমধ্যে সাবেক স্বামীর সঙ্গে তার দেখা-সাক্ষাৎ হয়।

সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যক্তিগত জীবন থেকে শুরু করে নানা সাহসী মন্তব্যের কারণে হরহামেশাই খবরের শিরোনাম হন শ্রীলেখা। এবার বিয়ের প্রস্তাব দিয়ে আবারও আলোচনায় এলেন তিনি।

গেল ১৩ জানুয়ারি ‘উইল ইউ ম্যারি মি?’ শিরোনামের একটি ভিডিও নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছেন শ্রীলেখা।

এরপরই টলিপাড়ায় গুঞ্জন উঠে, কাকে বিয়ে করছেন শ্রীলেখা, কাকেইবা বিয়ের প্রস্তাব দিলেন তিনি? আসলে নিজেকেই নিজে বিয়ের প্রস্তাব দিয়েছেন এ অভিনেত্রী। সেখানে নিজেকে ভালোবাসার কথা জানান তিনি।

ব্যক্তিগত জীবনে ঘটে যাওয়া বিভিন্ন বিষয় তুলে ধরে বেড়ে ওঠা থেকে শুরু করে প্রেম, বিয়ে- সব বিষয় অকপটে সেই ভিডিওতে প্রকাশ করেছেন শ্রীলেখা।

ভিডিওতে তিনি নিজের আয়ের টাকায় কেনা আংটি নিজেকেই উপহার দিয়ে নিজেকেই বিয়ের প্রস্তাব দেন।

সম্প্রতি মাঝরাতে বন্ধুদের সঙ্গে পার্টিতে শ্রীলেখার নাচার ভিডিও ভাইরাল হয়েছিল।

অন্য তারকারা যেখানে নিজেদের ব্যক্তিগত বিষয় কিংবা বিবাহবিচ্ছেদ নিয়ে রাখঢাক করতে চান শ্রীলেখা সেক্ষেত্রে পুরোপুরি ব্যতিক্রম। জীবনসঙ্গী পছন্দের ক্ষেত্রে মানসিকতার পাশাপাশি বাহ্যিক রূপেও জোর দেন তিনি। এ ব্যাপারে আপস করতে পারেননি বলেই এত বছরে দ্বিতীয় কোনও পুরুষকে তার মনে ধরেনি। এখনও তার চোখে সাবেক স্বামীই সবচেয়ে ‘হ্যান্ডসাম’!

বিচ্ছেদ হলেও গেল ২০ নভেম্বর বিয়ের ১৭তম বার্ষিকীর দিনে ১৭ বছর আগের নস্টালজিয়ার কথা এভাবেই বলেছিলেন এ লাস্যময়ী অভিনেত্রী।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন