বাড়ি বাড়ি গিয়ে গভীর রাতেও চাওয়া হচ্ছে নৌকায় ভোট

প্রকাশিত: জানু ১৩, ২০২১ / ০৯:৫৯অপরাহ্ণ
বাড়ি বাড়ি গিয়ে গভীর রাতেও চাওয়া হচ্ছে নৌকায় ভোট

আধুনিক পৌরসভা গঠন, পরিকল্পিত উন্নয়ন সুনিশ্চিত করা এবং নাগরিক সুবিধা নিশ্চিত করতে ফরিদপুরের বোয়ালমারী পৌরসভা নির্বাচনে বুধবার দিন অবধি গভীর রাতেও নৌকায় ভোট চাচ্ছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্যরা। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আ.লীগের মনোনীত মেয়র প্রার্থী মো. সেলিম রেজা লিপনের পক্ষে তারা নৌকা প্রতীকে ভোট চান।

কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি এবং সদ্য ঘোষিত আ.লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য অ্যাডভোকেট মো. লিয়াকত শিকদারের নেতৃত্বে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য বিমান রায়, মুনশি সেলিম হোসেন, শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য শেখ তাহিদুর রহমান মুক্ত।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের মানবাধিকার বিষয়ক সম্পাদক আমিনুর রহমান সোহেল, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক মো. মোমিনুর রহমান সবুজ, দাদপুর ইউনিয়নের চেয়ারম্যান শামীম মোল্যা, জাহাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইসাহাক মিয়া, বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাহাদুল আখতার তপন প্রমুখ।

বোয়ালমারী পৌরসভা হিসেবে ঘোষিত হওয়ার পর দুইবার এই পৌরসভার মেয়র হিসেবে দায়িত্ব পালন করেছেন বিএনপির আ. শুকুর শেখ। কিন্তু আওয়ামী লীগের আমলেই বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক এমপি আব্দুর রহমান এর নেতৃত্বে তৃতীয় শ্রেণির পৌরসভা এখন প্রথম শ্রেণিতে উন্নীত হয়েছে। এ জন্য ভোটাররা আওয়ামী শীর্ষ নেতাদের একান্ত ইচ্ছা নৌকার প্রার্থীকে বিজয়ী করার।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন