বরিশালে ৪ দফা দা’বিতে শিক্ষক শিক্ষিকাদের বি’ক্ষো’ভ

প্রকাশিত: জানু ১২, ২০২১ / ১১:৫৪অপরাহ্ণ
বরিশালে ৪ দফা দা’বিতে শিক্ষক শিক্ষিকাদের বি’ক্ষো’ভ

বরিশালে শিক্ষা জাতীয়করণসহ ৪ দ’ফা দা’বি’তে মা’ন’ব’ব’ন্ধ’ন, বি’ক্ষো’ভ মি’ছিল ও জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান করেছে শিক্ষক ও শিক্ষিকারা। বাংলাদেশ শিক্ষক সমিতি আঞ্চলিক শাখার আয়োজনে মঙ্গলবার সকাল ১১টায় নগরীর প্রাণ কেন্দ্র সদররোডে মা’ন’ব’ব’ন্ধ’ন কর্মসূচি পা’লিত হয়।

শিক্ষক কর্মচারীদের চাকরির নি’রা’প’ত্তা এবং বিরাজমান শিক্ষা সং’ক’টের অ’ব’সা’ন, ক’রো’না পরিস্থিতিতে বিদ্যালয়ের আর্থিক সং’ক’ট বি’বে’চনা করে বোর্ডের সকল ধরনে ফি, বিসিসি ট্যাক্স ক’মিয়ে সরকার কর্তৃক আর্থিক ম’ঞ্জুরি প্রদান, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সর্ব খামখেয়ালীপনা পরিহার করে শিক্ষা প্রতিষ্ঠান থেকে আর্থিক অনি’য়’ম দূ’র ক’রার দা’বি জানান শিক্ষকরা।

শিক্ষক সমিতি বরিশাল আঞ্চলিক শাখার সভাপতি অধ্যক্ষ ফরিদুল আলম জাহাঙ্গীরের সভাপতিত্বে অনুষ্ঠিত মান’ব’ব’ন্ধ’ন কর্মসূচিতে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ, সিনিয়র সহ-সভাপতি আব্দুল মালেক, দাশগুপ্ত আশিষ কুমার, সুনিলবরন হালদারসহ বিভিন্ন শিক্ষক-শিক্ষিকারা বক্তব্য রাখেন।

মা’ন’ব’ব’ন্ধ’ন শেষে শিক্ষক সমাজ নগরীতে দা’বি আ’দা’য়ের লক্ষ্যে নগরীতে এক বি’ক্ষো’ভ মি’ছি’ল করে জেলা প্রশাসকের দপ্তরে স্মারকলিপি প্রদান করে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন