আ’লীগ নেতারা টাকা দিচ্ছেন বিএনপির প্রার্থীকে জেতাতে : কাদের মির্জা

প্রকাশিত: জানু ১২, ২০২১ / ১১:১৩অপরাহ্ণ
আ’লীগ নেতারা টাকা দিচ্ছেন বিএনপির প্রার্থীকে জেতাতে : কাদের মির্জা

বিএনপির মেয়র ও কাউন্সিলর প্রার্থীকে জেতাতে আওয়ামী লীগের প্রভাবশালী নেতারা টাকা দিচ্ছেন বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভায় মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জা।

মঙ্গলবার সকালে বসুরহাট পৌরসভা ৮নং ওয়ার্ডে ডাকবাংলো বীর উত্তম নুরুল হক মিলনায়তনে নির্বাচনী কর্মীসভায় তিনি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক ভিপি সেলিম চৌধুরী বাবুল, ঢাকার ব্যবসায়ী আওয়ামী লীগ নেতা নাজমুল হক নাজিম, বসুরহাট পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দিন প্রমুখ।

আবদুল কাদের মির্জা বলেন, আমার বিরুদ্ধে, ভোটের বিরুদ্ধে ষড়যন্ত্র তো চলছেই। সোমবার আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থীদের বিরুদ্ধেও ষড়যন্ত্র শুরু হয়েছে। কেউ কেউ ২-১ জন আমাদের কাউন্সিলর প্রার্থী একরাম চৌধুরীর (এমপি) কাছ থেকে টাকা খেয়েছে।

তিনি বলেন, বিএনপি-টিএনপির কাউন্সিলর প্রার্থীদের মধ্যে ২-১ জন যারা জেতার মতো পজিশনে আছে, তাদেরকে নির্বাচনে জিতানোর জন্য নানা ফন্দি-ফিকির চলছে, যাতে আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থীরা হেরে যায়। এসব নিয়ে আমাদের দলের মধ্যে যেন বিশৃঙ্খলা সৃষ্টি হয়।

তিনি আরও বলেন, নোয়াখালীর বিএনপির সাবেক মেয়র হারুন (হারুন অর রশীদ আজাদ) সে এমপি একরাম চৌধুরীর লোক, বসুরহাটে তাকে একরাম চৌধুরী টাকা দিয়ে পাঠিয়েছে।

একরাম চৌধুরীর পাঠানো টাকা বিএনপির মেয়র প্রার্থী কামাল উদ্দিন চৌধুরী এবং বিএনপির কাউন্সিলর প্রার্থীদেরকে দেয়া হয়েছে, আমাদেরকে (আওয়ামী লীগ) হারানোর জন্য।

আবদুল কাদের মির্জা বলেন, নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদত হোসেন চৌধুরীর বসুরহাটে আশার কথা ছিল। আমাকে কথা দিয়েছিলেন, কিন্তু আসেননি। এ বিষয়ে ব্যাখ্যা দেব না, তিনিও দুর্বল।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন