ভোটাধি’কা’র ফি’রিয়ে দিতে পারবেন একমাত্র শেখ হাসিনাই: আবদুল কাদের

প্রকাশিত: জানু ১০, ২০২১ / ১১:১৮অপরাহ্ণ
ভোটাধি’কা’র ফি’রিয়ে দিতে পারবেন একমাত্র শেখ হাসিনাই: আবদুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোটভাই বসুরহাট পৌরসভার মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জা বলেছেন, নোয়াখালীর ডিসি, এসপি, জেলা নির্বাচন অফিসার ষ’ড়’য’ন্ত্র করছেন। আমাদের নেতাদের অনেকের গা’য়ে’র জো’র ও ব’ল সব সময় থাকবে না।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার কাছে আমার আবে’দন, আপনার বাবা এ দেশ স্বাধীন করেছেন। এখন নেত্রীর কাছে আবেদন হচ্ছে, মানুষের ভো’টা’ধি’কা’র ফি’রিয়ে দেওয়া। জননেত্রী শেখ হাসিনা ছা’ড়া এ কাজ আর কেউ পা’রবে না।

রোববার বসুরহাট পৌরসভা নির্বাচনকে সামনে রেখে ৯নং ওয়ার্ড হাজীপাড়ায় এক পথসভায় আবদুল কাদের মির্জা এসব কথা বলেন।

তিনি আরও বলেন, দলের মধ্যে থাকা অ’প’রা’ধী’দে’র বি’চা’র করছেন প্রধানমন্ত্রী। অ’তীতে আর কে’উ ক’রেনি। কিন্তু টা’উট-বা’ট’পা’ড় আর চা’ম’চা’দের জন্য নেত্রী শেখ হাসিনা স’ফল হ’চ্ছেন না। এখনকার আওয়ামী লীগের সু’বি’ধা’বা’দী’রা হি’ট’লা’র’কেও হা’র মা’নি’য়ে’ছেন।

আবদুল কাদের মির্জা বলেন, সরকারের নীতিনির্ধারকদেরকে সিদ্ধান্ত নিতে হবে এমপি থেকে ইউনিয়ন মেম্বার পর্যন্ত জনপ্রতিনিধি কেউ মা’দ’ক’সে’বী ও নারী কে’লে’ঙ্কা’রি হলে দলের মনোনয়ন যাতে না পা’য়। দলের কেন্দ্র থেকে ওয়ার্ড পর্যন্ত কোনো পদে কেউ আসতে পা’রবে না। এ ঘোষণার পাশাপাশি সরকারি ও বেসরকারি চাকরি দেওয়ার সময় ডোপ টেস্ট করতে হবে।

তিনি নেতাকর্মীদের উদ্দেশে বলেন, সব বেইমান আর মু’না’ফে’কে ভ’রে গেছে। এরা আমার ভোটের চিঠিগুলোও বিলি করেনি। শনিবার এক নারী আমাকে অ’ক’থ্য ভা’ষায় গা’লি’গা’লা’জ করেছে, প্রশাসন মোবাইল ট্র্যাকিং করে সব তথ্য বের করেও কোনো ব্যবস্থা নে’য়নি। তাহলে ওই নারী কত শক্তি’শা’লী ক্ষ’ম’তা’ধ’র।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন