দিল্লিতে কম্বল পাঠাতে হাইকমিশনে আবারো গণস্বাস্থ্যের চিঠি

প্রকাশিত: জানু ১০, ২০২১ / ০৩:০০অপরাহ্ণ
দিল্লিতে কম্বল পাঠাতে হাইকমিশনে আবারো গণস্বাস্থ্যের চিঠি

ভারতের দিল্লিতে আন্দোলনরত কৃষকদের জন্য কম্বল পাঠাতে চেয়ে ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী বরাবর আবারো চিঠি দিয়েছে গণস্বাস্থ্য কেন্দ্র। রোববার (১০ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় রাজধানীর বারিধারায় ভারতীয় হাইকমিশনে চিঠি পৌঁছে দেন গণস্বাস্থ্য কেন্দ্রের গণমাধ্যম উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু।

এর আগে গত ২৪ ডিসেম্বর দিল্লিতে শীতার্ত কৃষকদের জন্য কম্বল পাঠাতে চেয়ে চিঠি দেয় প্রতিষ্ঠানটি। সে চিঠির জবাব না আসায় আজ আবার চিঠি দেয়া হয়।

জাহাঙ্গীর আলম মিন্টু স্বাক্ষরিত চিঠিতে হাইকমিশনারের উদ্দেশে বলা হয়, ২৪ ডিসেম্বর সংযুক্ত পত্রের প্রেক্ষিতে আমরা এখনো কোনো সাড়া পাইনি। দিল্লিতে শীতার্ত কৃষকদের জন্য হাতেবোনা দুই হাজার কম্বল গ্রহণের জন্য দয়া করে আমাদেরকে একটি তারিখ দিয়ে বাধিত করবেন। শীতে ইতোমধ্যে ৪৪ জন কৃষকের মৃত্যুর খবরে আমরা অত্যন্ত ব্যথিত।

আগের পাঠানো চিঠিতে ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, ‘পাকিস্তানের বিরুদ্ধে ১৯৭১ সালে স্বাধীনতাযু’দ্ধে উদার সহযোগিতার জন্য আমরা ভারতের জনগণের কাছে কৃতজ্ঞ। আমরা জানতে পেরেছি নয়াদিল্লিতে বর্তমানে তাপমাত্রা ৪ ডিগ্রির নিচে নেমে গেছে। ফলে অনেক কৃষক সম্প্রতি মারা গেছেন। স্বাধীনতাযু’দ্ধে সহযোগিতার কৃতজ্ঞতা স্বরুপ নয়াদিল্লিতে শীতার্ত কৃষকদের জন্য বাংলাদেশের গ্রামীণ তাঁতীদের তৈরি দুই হাজার কম্বল দিতে চাই। আপনার সুবিধাজনক যেকোনো দিনে শীতার্ত কৃষকদের জন্য আমাদের আন্তরিক উপহার গ্রহণ করলে কৃতজ্ঞ থাকবো।

সূত্র : জাগো নিউজ

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন