পাবনায় প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে গ’ণ’ধো’লা’ইয়ের শি’কার ছা’ত্র

প্রকাশিত: জানু ৯, ২০২১ / ১১:৫৯অপরাহ্ণ
পাবনায় প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে গ’ণ’ধো’লা’ইয়ের শি’কার ছা’ত্র

পাবনার ভাঙ্গুড়ায় প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে আজিজুল ইসলাম (১৯) নামে এক কলেজছাত্রকে গ’ণ’ধো’লা’ই দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী। শনিবার রাত ১০টার দিকে ভা’ঙ্গুড়া পৌর শহরের চৌবাড়ীয়া মহল্লায় এই ঘটনা ঘটে। ধৃত আজিজুল ইসলাম ভা’ঙ্গুড়া সরকারি মডেল ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ও কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার খানমরিচ ইউনিয়নের বড় পুকুরিয়া গ্রামের মিজান উদ্দিনের ছেলে আজিজুল ইসলাম ভা’ঙ্গু’ড়া পৌর শহরের ছাত্রাবাসে থেকে পড়াশোনা করেন। এ অবস্থায় প্রায় ছয় মাস আগে ভা’ঙ্গুড়া মহিলা ডিগ্রী কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষে পড়ুয়া এক কলেজছাত্রীর সঙ্গে আজিজুলের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

প্রেমের সূত্র ধরে আজিজুল শনিবার রাত সাড়ে ৯টার দিকে পৌর শহরের চৌবাড়ীয়া মহল্লায় ওই কলেজছাত্রীর বাড়িতে দেখা করতে যায়। এসময় ওই কলেজছাত্রীর বাড়ির বাইরে থেকে ডা’কা’ডা’কি করলে স্থানীয় বাসিন্দারা এসে আজিজুলকে আ’ট’ক করে গ’ণ’ধো’লা’ই দিয়ে গাছের সঙ্গে বেঁ’ধে রাখে। পরে পুলিশ খবর পেয়ে তাকে উ’দ্ধা’র করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। থানা পুলিশের তত্ত্বাবধানে আজিজুলের সেখানে চিকি’ৎসা চ’লছে।

ভা’ঙ্গুড়া থানার ডিউটি অফিসার এএসআই কামরুল ইসলাম ঘটনার স’ত্যতা নিশ্চিত করে বলেন, আ’ট’ক আজিজুলের দাবি ওই কলেজছাত্রীর ডা’কে সে তার বা’ড়িতে গিয়েছিল। কিন্তু সেখানে গেলে স্থানীয় বাসিন্দারা তাকে মা’র’ধ’র করে পুলিশে দেয়। এখন তাকে চিকি’ৎসা দিয়ে সু’স্থ হওয়ার পরে থানায় নিয়ে যাওয়া হবে। তবে এ বিষয়ে এখনো কেউ মা’ম’লা ক’রেনি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন