লটারি কেটে দিনমজুর থেকে রাতারাতি হলেন কোটিপতি

প্রকাশিত: জানু ৯, ২০২১ / ০১:৪৭অপরাহ্ণ
লটারি কেটে দিনমজুর থেকে রাতারাতি হলেন কোটিপতি

কোনোমতে দিন চলছিল ভারতের উত্তর ২৪ পরগনার দিনমজুর প্রদীপ সাহার। চারজনের সংসারে তিনিই একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। ভাগ্য বদলে মাঝে মধ্যেই কিনতেন লটারির টিকিট। কিন্তু ধরা দেয়নি সেই সোনার হরিণ। এবার যেন ভাগ্যদেবী আর নিরাশ করলেন না। সেই লটারিই ঘুরিয়ে দিল সাহা পরিবারের ভাগ্যের চাকা। রাতারাতি হয়ে গেলেন কোটিপতি।

ভারতের সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিন জানায়, উত্তর ২৪ পরগনার গোপালনগরের বাসিন্দা প্রদীপ সাহা। স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে সংসার চালাতে রীতিমতো হিমশিম খেতেন তিনি। লটারির টিকিট কেনা নিয়ে প্রতিদিনই স্ত্রীর সঙ্গে ঝগড়া হতো। তাই মাঝে দীর্ঘদিন টিকিট কেনা বন্ধ করে দেন প্রদীপ।

তবে বৃহস্পতিবার (৭ জানুয়ারি) আবারো কাউকে না জানিয়েই লটারির টিকিট কেটে ফেলেন তিনি। তবে স্বপ্নেও ভাবেননি যে ওই টিকিটই বদলে দেবে তার জীবন।

পরে দুপুরের দিকে প্রদীপ জানতে পারেন প্রথম পুরস্কার ১ কোটি টাকা জিতেছেন তিনি। স্বাভাবিকভাবেই আনন্দে আত্মহারা তিনি। খুশির জোয়ারে ভাসছেন পরিবারের সদস্যরা।

এতটাকা কী করবেন জানতে চাইলে তিনি বলেন, ‘এতদিন অনেক কষ্ট করেছি। কোনোদিন ভাবিনি এরকম কিছু হতে পারে। এবার মেয়েদের উচ্চশিক্ষিত করব। আর কিছু এখনো ভাবিনি।’

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন