কামরাঙ্গীচরে ছু’রি’কাঘাতে কি’শোর নি’হ’ত

প্রকাশিত: জানু ৯, ২০২১ / ১২:০২পূর্বাহ্ণ
কামরাঙ্গীচরে ছু’রি’কাঘাতে কি’শোর নি’হ’ত

রাজধানীর কামরাঙ্গীরচরে ছু’রি’কা’ঘাতে সিফাত (১৪) নামে এক কারখানার কর্মচারী নি’হ’ত হয়েছে।

শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে স্থানীয় তারা মসজিদ সংলগ্ন বরিশাল কলোনী গলিতে ছু’রি’কা’ঘা’তের ঘটনা ঘ’টে। আ’হ’ত অব’স্থায় তাকে উ’দ্ধা’র করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে চিকিৎসক তাকে রাত ১০টার দিকে মৃ’ত ঘো’ষণা করেন।

মুন্সিগঞ্জ শ্রীনগর উপজেলার জামাল ভুইয়ার ছেলে সিফাত। মায়ের নাম রাশেদা বেগম। মা-বাবার একমাত্র সন্তান সিফাত। তবে ছোটবেলাতেই সিফাতকে রেখে তার বাবা মা আলাদা হয়ে যান। নানা-নানির কাছে কামরাঙ্গীরচর কয়লাঘাট লবণের মিলের পাশে জামাল হাজির বাড়িতে থাকত সে।

নি’হ’ত সিফাতের খালু মো. আব্দুল রহমান জানান, বিকালে বাসার পাশেই তারা মসজিদ সংলগ্ন বরিশাল কলোনী গ’লিতে রাস্তার পাশে দাঁড়িয়ে হালিম খাচ্ছিল সিফাত। তখন একজনের সঙ্গে ধা’ক্কা লা’গলে তার সঙ্গে কথা কা’টা’কা’টি হয় সিফাতের। পরে সিফাতের ডান পা’য়ের উ’রুতে ধা’রা’লো অ’স্ত্র দিয়ে আ’ঘা’ত করে পা’লি’য়ে যায়। খবর পেয়ে স্বজনরা তাকে উ’দ্ধা’র করে প্রথমে মিটফোর্ড হাসপাতালে নিয়ে যায় তাকে। সেখান থেকে রাতে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসক তাকে মৃ’ত ঘোষণা করেন।

সহকর্মী চান মিয়া জানান, আকাশ, রিফাত, সুমন নামে আরও ৩ বন্ধু সিফাতের সঙ্গে ছিল। শুভসহ আরও কয়েকজন তাকে ছু’রি’কা’ঘা’ত করে পা’লি’য়ে’ছে।

কামরাঙ্গীরচর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, ছু’রি’কা’ঘা’তে’র ঘটনাটি শুনেছি। বিস্তারিত কারণ জানার চে’ষ্টা চলছে। ময়নাতদন্তের জন্য মৃ’ত’দে’হ ম’র্গে রা’খা হয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন