গুজব ছড়ানোতে পিএইচডি করেছে বিএনপি

প্রকাশিত: জানু ৮, ২০২১ / ১০:০৯অপরাহ্ণ
গুজব ছড়ানোতে পিএইচডি করেছে বিএনপি

বিএনপি গুজব ছড়ানোতে পিএইচডি করা বলে মন্তব্য করেছেন নওগাঁ সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন। তিনি বলেন, অস্থিতিশীলতা বাড়াতে দেশে-বিদেশে গুজব ও আতঙ্ক ছড়িয়ে দিচ্ছে বিএনপি। এজন্য জনগণের কাছে তাদের আস্থা কমেছে। মিথ্যাচার করায় তারা এখন সত্য বললেও জনগণ তা বিশ্বাস করে না।

বৃহস্পতিবার রাতে নওগাঁ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এক যৌথসভায় ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি প্রতিটি বিষয় নিয়ে মিথ্যাচারের মাধ্যমে সব সময় অপপ্রচারে লিপ্ত থাকে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের মাধ্যমে দেশের অসাধারণ উন্নয়ন ও অর্জনের মাধ্যমে বিপুল সম্ভাবনার দরজা খুলে দিয়েছেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেকের সভাপতিত্বে এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নির্মল কৃষ্ণ সাহা, দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম সাবু, উপ-দপ্তর সম্পাদক আব্দুল লতিফ বকুল, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম,

ভাইস চেয়ারম্যান ইলিয়াস তুহিন রেজা, জেলা শ্রমিক লীগের সভাপতি আব্দুল মজিদ, সাধারণ সম্পাদক মামুনুজ্জামান মামুন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাছিম আহমেদ, সাধারণ সম্পাদক ওমর ফারুক সুমন,

জেলা যুব মহিলা লীগের সভাপতি নাতিশা আলম, সাধারণ সম্পাদক ফেন্সি আখতার, জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রেজভী ও সাধারণ সম্পাদক আমানুজ্জামান শিউলসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন