ধামইরহাটে চিরকুট লিখে ৭টি বৈদ্যুতির মিটার চুরি!

প্রকাশিত: জানু ৮, ২০২১ / ০৪:১৯অপরাহ্ণ
ধামইরহাটে চিরকুট লিখে ৭টি বৈদ্যুতির মিটার চুরি!

নওগাঁর ধামইরহাটে অভিনব কায়দায় রাতের আঁধারে ৭টি শিল্প বৈদ্যুতিক মিটার চুরি করা হয়েছে।সিগারেটের পেকেটের কাগজে চিরকুটে মোবাইল নম্বর লিখে রেখে যায় দুর্বৃত্তরা।

রেখে যাওয়া বিকাশ নাম্বারে ফোন করলে মিটার প্রতি ১০ হাজার পাঠালে মিটার ফেরত দিতে চান চোর চক্র। প্রশাসনের নাকের ঢগায় একই রাতে এভাবে চুরির ঘটনায় চরম আতঙ্ক বিরাজ করছে জনমনে। বৃহস্পতিবার রাতে উপজেলার ধামইরহাট বাজারের সদর এলাকায় এসব মিটার চুরি হয়।

জানা গেছে, ওইদিন রাতে ধামমইরহাট সদর এলাকায় স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মো. শহীদুজ্জামান সরকার এমপির চাউলকলসহ মোট ৫টি চাউলকল ও ২টি ওয়ার্কসপের শিল্প মিটার চুরি হয়েছে। প্রতিটি মিটারের জায়গাতে একটি ফোন নাম্বার যোগাযোগ করার জন্য চিরকুট লিখে রাখা হয়েছে।

এবিষয়ে ধামইরহাট হৈমন্তী ওয়ার্কসপের সত্বাধিকারি শ্রী হরেন বাবু জানান, পুর্ববাজার এলাকায় তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে রাতের আধারে বৈদ্যুতিক মিটার চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

নিচে সিগারেটের প্যাকেটের কাগজে চিরকুটে মোবাইল নম্বর লিখে রেখে যায় তারা। সকালে মিটার চুরি হয়ে যাওয়া স্থান থেকে প্রাপ্ত মোবাইল নম্বরে যোগাযোগ করা হলে ওই মিটারের জন্য দশ হাজার টাকা বিকাশ করলে ফেরত দেয়ার আশ্বাস দেয় দুর্বৃত্তরা।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো. আবদুল মমিন জানান, বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। আশা করছি এর সাথে জড়িত এই চক্রকে দ্রুত আটক করা সম্ভব হবে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন