অগ্নি’কা’ণ্ডে সব শে’ষ, পাশে দাঁড়াল প্রশাসন

প্রকাশিত: জানু ৮, ২০২১ / ১২:০৮পূর্বাহ্ণ
অগ্নি’কা’ণ্ডে সব শে’ষ, পাশে দাঁড়াল প্রশাসন

নীলফামারীর জলঢাকায় অগ্নি’কা’ণ্ডে’ মুহূর্তে নিঃ’স্ব হয়েছে ২১টি পরিবার। এসব পরিবারের সদস্যদের অবর্ণনীয় দু’র্ভো’গ-দু’র্দ’শা লা’ঘবে এগিয়ে এসেছে নীলফামারী জেলা পুলিশ উপজেলা প্রশাসন ও সমাজসেবীগণ।

বৃহস্পতিবার বিকালে উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের উত্তর বেরুবন্দ গ্রামে অ’গ্নি’কা’ণ্ডে ক্ষ’তি’গ্র’স্ত’দের মাঝে সরেজমিন পরিদর্শনে আসেন নীলফামারী জেলা অতি’রি’ক্ত পুলিশ সুপার আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর, উপজেলা নির্বাহী অফিসার মাহবুব হাসান, থানা ওসি মোস্তাফিজুর রহমান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম, সিয়াম এন্টারপ্রাইজ সত্ত্বাধিকারী মঞ্জুরুল আলম সিয়াম প্রমূখ।

এ সময় প্রত্যেক পরিবারের নিকট ২টি করে কম্বল, শুকনা খাবার ও শিশুদের পোষাক বিতরণ করেন অতি’রি’ক্ত পুলিশ সুপার। অপরদিকে ৫০টি কম্বল, শুকনা খাবার উপজেলা প্রশাসনের হয়ে বিতরণ করেছেন উপজেলা নির্বাহী অফিসার মাহবুব হাসান।

এ ছাড়া উপজেলা পরিষদের তহবিল হতে নগদ ৭১ হাজার টাকা এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর ব্যক্তিগত তহবিল হতে ২৬ হাজার টাকা বিতরণ করেন।

ক্ষ’তি’গ্র’স্ত’দে’র পাশে দাঁড়িয়েছেন নীলফামারী জেলা বেসরকারি টিভি ফোরাম সভাপতি ও সিয়াম এন্টারপ্রাইজ সত্ত্বাধিকারী মঞ্জরুল আলম সিয়াম।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন