পর্তুগালে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রকাশিত: জানু ৭, ২০২১ / ১২:১৬পূর্বাহ্ণ
পর্তুগালে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ ছাত্রলীগ পর্তুগাল শাখা।

পর্তুগাল ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান সোহাগের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শাহীন দর্জির পরিচালনায় কোভিড-১৯ এর জন্য সামাজিক নিরাপত্তার বিষয়টি বিশেষ গুরুত্ব দিয়ে উক্ত অনুষ্ঠান আয়োজন করা হয়।

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সম্মানিত সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য ভার্চুয়াল মাধ্যমে উক্ত অনুষ্ঠানে সংযুক্ত হন।

এছাড়াও অনুষ্ঠানে যোগদান করেন- বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক বাণিজ্যমন্ত্রী মুহাম্মদ ফারুখ খান এমপি। এ সময় তিনি বলেন, ছাত্রলীগের জন্মলগ্ন থেকে দেশের নানা ক্রান্তিলগ্নে অপরিসীম ভূমিকা পালনের কথা উল্লেখ করে সততা ও নিষ্ঠার সাথে দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করছে এবং ভবিষ্যতে তা দেশে-বিদেশে অব্যাহত থাকবে বলে তিনি উল্লেখ করেন।

আলোচনা সভায় প্রধান অতিথির আসন গ্রহণ করেন রনি হোসাইন, প্রতিষ্ঠাতা সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ পর্তুগাল শাখা। বিশেষ অতিথির আসন গ্রহণ করেন, শামিম আহম্মেদ আইনজীবী বাংলাদেশ সুপ্রিম কোর্ট, সাগর আহম্মেদ সভাপতি বঙ্গবন্ধু ফাউন্ডেশন পর্তুগাল শাখা, লিটন আহম্মেদ সাধারণ সম্পাদক বঙ্গবন্ধু ফাউন্ডেশন পর্তুগাল শাখা ও মেহেদী অনু পর্তুগাল যুবলীগ নেতাসহ অনেকেই।

এসময় ভিডিওকলে যুক্ত হন শিপলু আহমেদ প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এবং সদ্য সাবেক সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ পর্তুগাল শাখা।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- বিল্লাল হোসেন, দ্বীন ইসলাম রাজন, পাপলু আহম্মেদ, রাশেদ আহম্মেদ, মোহাম্মদ অরণ্য, সাদ্দাম হোসেন, অদুদ ভুইয়া, আরিফ হোসেন রিগান, বাঁধন, আনোয়ার হোসেন ভুইয়াসহ পর্তুগাল ছাত্রলীগ, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতাকর্মীরা।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন