কলকাতায় অনুশীলনে মাঠে নে’মেছে বাংলাদেশ

প্রকাশিত: জানু ৭, ২০২১ / ১২:১৪পূর্বাহ্ণ
কলকাতায় অনুশীলনে মাঠে নে’মেছে বাংলাদেশ

কলকাতায় গিয়ে কোয়ারেন্টাইন কাটিয়ে মাঠে অনুশীলন মাঠে নেমেছে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। কলকাতায় আই লিগ শুরু হবে ৯ জানুয়ারি। জামাল ভূঁইয়া খেলবেন মোহামেডানের সাদাকালো জার্সি গায়ে।

বুধবার মোহামেডানের অনুশীলনে যোগ দিয়েছেন জামাল। ডেনমার্ক প্রবাসী জামাল ঢাকায় প্রিমিয়ার লিগের ক্লাব সাইফ স্পোর্টিংয়েরও অধিনায়ক এবং তিনি লোনে কলকাতায় খেলতে গিয়েছেন। ৯ জানুয়ারি সল্টলেক স্টেডিয়ামে দিল্লির সুদেভা মুনলাইটের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে জামাল ভূঁইয়াদের আই লিগ অভিযান।

কলকাতার সংবাদ মাধ্যমে এসেছে আই লিগ শুরুর আগে গোলরক্ষক সমস্যায় মোহামেডান। একাদশের গোলকিপার প্রিয়ন্ত সিংহ কোভিড আক্রান্ত হয়েছেন। গোলকিপার সংকটে পড়েছে মোহামেডান। নতুন গোলকিপার দলে যোগ দিয়ে কোয়ারেন্টাইন কাটিয়ে মাঠে নামতে নামতে একাধিক ম্যাচ শেষ হয়ে যেতে পারে। ভাগ্য ভালো বাংলাদেশের অধিনায়ক জামাল ভূঁইয়ার। কলকাতায় গিয়ে তিনি আক্রান্ত হননি। দুবাইয়ে কাতারের বিপক্ষে বিশ্বকাপ বাছাই খেলে থেকে গিয়েছিলেন ভ্রমণের জন্য। তার পরই তিনি করোনা আক্রান্ত হন। এখন ভালো। বাংলাদেশের ফুটবল দর্শক জামালের কারণে আই লিগে চোখ রাখবে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন