বুধবার বাড়ি ফি’রতে পারেন সৌরভ

প্রকাশিত: জানু ৪, ২০২১ / ১১:১৭অপরাহ্ণ
বুধবার বাড়ি ফি’রতে পারেন সৌরভ

বু’কে ব্য’থা নিয়ে গত শনিবার হাস’পাতালে ভর্তি হয়েছিলেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী। তাঁর ধমনিতে রিং ব’সানো হ’য়েছে। আরো দুটি রিং ব’সানোর ক’থা ছিল। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবরে জানা গেছে, এখন অনে’কটাই ভালো আছেন সৌরভ। তাই আ’পা’তত আরো দুটি রিং ব’সানো হ’চ্ছে না। সবকিছু ঠিক থা’কলে আগামী বুধবার হাসপাতাল থেকে ছা’ড়া পেতে পা’রেন তিনি।

সৌরভের শা’রীরিক প’রিস্থিতি নিয়ে আজ সোমবার সকালে নয় সদস্যের মেডিক্যাল বোর্ড আলোচনায় বসে। ভিডিও কলে পরামর্শ নেওয়া হয় বিশিষ্ট চিকিৎসক দেবী শেঠির। এই বৈঠকে সৌরভের পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন।

কলকাতার উডল্যান্ডস হাসপাতালের সিইও রুপালি বসু বলেন, ‘সৌরভের আরো দুটি রিং ব’সানো হবে। তবে তা এখনই হচ্ছে না। কয়েকদিনের মধ্যে এ ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে। আগামীকাল মঙ্গলবার আবার মেডিক্যাল বোর্ড আলোচনায় বসবে। উনি (সৌরভ) সুস্থ হয়ে উ’ঠলে বুধবার হাসপাতাল থেকে ছে’ড়ে দে’ওয়া হবে।’

ভারতীয় বার্তা সংস্থা পিটিআইয়ের খবরে জানা গেছে, গত শনিবার সকালে বাড়িতেই জিম করছিলেন সৌরভ। সে সময় বা’ড়ি’তেই মা’থা ঘু’রে প’ড়ে যান তিনি। সঙ্গে সঙ্গেই তাঁকে কলকাতার উডল্যান্ডস হাসপাতালে ভর্তি করা হয়।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন