অবশেষে স্লিম হয়ে দেখা দিলেন চিত্রনায়িকা বুবলী

প্রকাশিত: জানু ৪, ২০২১ / ০১:২৪অপরাহ্ণ
অবশেষে স্লিম হয়ে দেখা দিলেন চিত্রনায়িকা বুবলী

গেল বছরজুড়েই আলোচনায় ছিলেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা বুবলী। কখনো সিনেমা নিয়ে, কখনো শাকিব খানের সিনেমায় না থাকা নিয়ে।

তবে বুবলী আলোচনার খোরাক যুগিয়েছেন বেশি সিনেমা থেকে দূরত্ব বাড়িয়ে। বলা চলে ২০২০ সালে নিজেকে অনেকটাই আড়ালে রেখে দিয়েছেন এই নায়িকা।

আর এই সুযোগে বাতাসে উড়েছে তার মা হওয়ার গুঞ্জন। ছড়িয়েছে নায়ক শাকিব খানকে ঘিরে প্রেম ও বিয়ের খবরও। তবে কোনোটাই প্রমাণের কারণে ধুপে টিকছে না। গুঞ্জন রয়েছে, মা হয়েছেন এ নায়িকা। কেউ কেউ তো বুবলী মেয়ে

সন্তান জন্ম দিয়েছেন বলেও আলোচনার টেবিলে রসালু গল্প শোনাচ্ছেন। তার আগে গেল বছরের শুরুর দিকে এমনও শোনা গিয়েছিল, বুবলীকে ২৫ হাজার ডলার দিয়ে আমেরিকা পাঠিয়ে দিচ্ছেন শাকিব খান।

মজার ব্যাপার হলো এতসব গুজব-গুঞ্জনের পরও মুখে কুলুপ এঁটেছেন বুবলী। হঠাৎ হঠাৎ তিনি দেখা দেন সোশাল মিডিয়ায়। তেমনি করে নতুন বছর উপলক্ষে সামাজিক যোগাযোগমাধ্যমে দেখা দিলেন বুবলী। তবে কোনো সন্তান নিয়ে নয়। একাই। সেইসঙ্গে তাকে পাওয়া গেল নতুন লুকে।

যা বেশ চমক সৃষ্টি করেছে ভক্তদের মধ্যে। আগের চেয়ে অনেক ফিট দেখাচ্ছে। বেড়েছে গ্ল্যামারের ছটাও। ওয়েস্টার্ন

স্টাইল আর সাজে এ যেন কিশোরী বুবলী।নায়িকা নতুন ছবির ক্যাপশনে লিখেছেন, ‘২০২১ সালের শুভেচ্ছা সবাইকে।’

প্রসঙ্গত, নায়িকা বুবলী অভিনীত ‘ক্যাসিনো’ নামের একটি সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়। সৈকত নাসির পরিচালিত এই সিনেমায় বুবলীর নায়ক নিরব।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন