খাগড়াছড়ির গুইমারায় ১০ম শ্রেণির স্কুলছা’ত্রকে অপ’হ’রণ

প্রকাশিত: জানু ৩, ২০২১ / ১১:৩০অপরাহ্ণ
খাগড়াছড়ির গুইমারায় ১০ম শ্রেণির স্কুলছা’ত্রকে অপ’হ’রণ

খাগড়াছড়ির গুইমারা বাজার থেকে রবিবার (৩ জানুয়ারি ) সকালে ১০ম শ্রেণির এক স্কুলছা’ত্রকে অ’প’হ’রণ করেছে ইউপিডিএফ গঠনতন্ত্র।

অপ’হৃ’ত ব্যা’ক্তি রামগড় উপজেলার পাতাছড়া ইউনিয়নের হৃদয়মুনি কার্বারি পাড়া এলাকার চন্দ্রমুনি চাকমার ছেলে স্বপন চাকমা (১৭)। সে গুইমারা কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র।

ইউপিডিএফ গণতন্ত্রের সংগঠক নবীন চাকমা অ’প’হ’রণের বিষয়ে স্বীকার করে জানান, স্বপন চাকমা ইউপিডিএফ মূল সংগঠনের সক্রিয় সদস্য। বিভিন্ন স্থানে চাঁ’দা আ’দা’য় ক’রা’সহ নানান অ’ভি’যো’গ রয়েছে তার বিষয়ে। এসব বিষয়ে জানার জন্য তাকে আট”ক করে আনা হয়েছে। জি’জ্ঞাসা শে’ষ হলে তাকে ছে’ড়ে দেওয়া হবে।

ইউপিডিএফ মূল সংগঠনের আঞ্চলিক সংগঠক ক্যহলাচিং মারমা জানান, স্বপন চাকমা সাধারণ একজন ছাত্র। কোনো সংগঠনের সঙ্গে সে জ’ড়িত নেই। বিদ্যালয়ে ভর্তি কার্যক্রম শুরু হওয়ায় স্বপন চাকমা রবিবার সকাল ৮টার দিকে বাড়ি থেকে বিদ্যালয়ের উদ্দেশ্যে রওনা দেয়। সে গুইমারা বাজারে পৌঁছালে সকাল ৯টার দিকে ইউপিডিএফ গঠনতন্ত্রের সদস্যরা তাকে অ’প’হ’রণ করে নিয়ে যায়।

গুইমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান বলেন, অপ’হ’র’ণ হয়েছে শুনেছি। তবে অপ’হৃ’তের পরিবারের পক্ষ থেকে কেউ অ’ভি’যো’গ করেনি। অ’ভি’যো’গ পেলে আইনগত ব্যবস্থা নেবেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন