ভারতীয় ক্রিকেটাররা অস্ট্রেলিয়ার রেস্তোরাঁয় গরুর গোশত খেলেন

প্রকাশিত: জানু ৩, ২০২১ / ০৭:২৬অপরাহ্ণ
ভারতীয় ক্রিকেটাররা অস্ট্রেলিয়ার রেস্তোরাঁয় গরুর গোশত খেলেন

অস্ট্রেলিয়া সফরে থাকা ভারতীয় দলের পাঁচ তারকা ক্রিকেটার থার্টিফার্স্ট নাইটে বায়ো-বাবল প্রটোকল ভেঙে রেস্তোরাঁয় গিয়ে গরুর গোশত খেয়ে রোষানলে পড়েছেন।

চ্যাডস্টোন শপিং সেন্টারের সিক্রেট কিচেন চাইনিজ রেস্তোরাঁয় গিয়ে রোহিত শর্মা, ঋষভ পন্থ, নভদীপ সাইনি ও শুভমান গিলদের গরুর গোশত খাওয়া এবং বায়ো-বাবল নিয়ম ভাঙার বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে দুই দেশের ক্রিকেট বোর্ড।

নভলদীপ সিং নামে একজন ভারতীয় ক্রিকেটারদের রোস্তোরাঁয় খাওয়ার ভিডিও ধারণ করে তা সোশ্যাল মিডিয়ায় ফাঁস করে দেন। তারপরই সমালোচনা শুরু হয়।

নভলদীপ সিং ভারতীয় ক্রিকেটারদের রেস্তোরাঁয় খাবারের বিল (১১০ ডলার) পরিশোধ করে সেই টোকেন সোশ্যাল মিডিয়ায় ফাঁস করে দেন। সেখানে দেখা যায়- রোহিত শর্মারা পর্ক, প্রনের সঙ্গে ফ্রায়েড বিফও খেয়েছেন। এতেই ক্ষোভ বাড়ে সমর্থকদের।

এ বিষয়ে ভারতীয় টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে পিটিআইকে জানানো হয়েছে, রেস্তোরাঁর বাইরে রোহিতরা অপেক্ষা করছিলেন। বৃষ্টির জন্য রেস্তোরাঁর ভেতরে যায়। তাদের নিয়ে মিডিয়ায় যা চাউর হয়েছে তা অস্ট্রেলিয়ার মিডিয়া খারাপ উদ্দেশ্যে প্রচার করছে। ভারতীয় ক্রিকেটারদের মনোবল নষ্ট করতেই এমনটি করা হচ্ছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন