ভারতীয় ক্রিকেটারদের তুলোধুনা করছে অজি মিডিয়া!

প্রকাশিত: জানু ৩, ২০২১ / ০৭:১৮অপরাহ্ণ
ভারতীয় ক্রিকেটারদের তুলোধুনা করছে অজি মিডিয়া!

করোনার মাঝে রোহিত শর্মাসহ ৫ ক্রিকেটারের বাইরের রেস্টুরেন্টে খেতে যাওয়া এবং ভক্তের সঙ্গে সাক্ষাতের ঘটনা নিয়ে ভারত ও অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের মাঝে তুলকালাম চলছে। বিতর্ক উস্কে দিতে এবার মাঠে নেমেছে অজি মিডিয়া।

ভারতীয় ক্রিকেটাররা কে কখন করোনাবিধি ভেঙেছেন, সেই ঘটনা তারা তুলে ধরছে। বিরাট কোহলি এবং হার্দিক পান্ডিয়ার একটি পুরনো ছবি হঠাৎই তুলে ধরে জৈব সুরক্ষা বলয় ভাঙার অভিযোগ তুলছে তারা।

অস্ট্রেলীয় সংবাদপত্র ‘সিডনি মর্নিং হেরাল্ড’ কোহলিদের একটা ছবি প্রকাশ করে দাবি করেছে, ডিসেম্বরের শুরুর দিকে কোহলি এবং পান্ডিয়া একটি শপিং মলে কেনাকাটি করতে গিয়েছিলেন। দোকানের ভেতরে তারা কেউই মাস্ক পরে ছিলেন না।

কয়েকজন সমর্থকের সঙ্গে তারা ছবিও তোলেন। এই ঘটনার সঙ্গে রোহিত শর্মা, ঋষভ পন্থদের ডিনার করতে যাওয়ার ঘটনাকে জুড়ে দিয়ে বলা হচ্ছে, দুটি ক্ষেত্রেই জৈব সুরক্ষা বলয় ভেঙেছেন ভারতীয় ক্রিকেটাররা।

উল্লেখ্য, রোহিতদের ক্ষেত্রে দুই দেশের বোর্ড তদন্ত শুরু করলেও কোহলিদের ব্যাপারে কেউ কোথাও অভিযোগ করেনি। ফলে শাস্তির প্রশ্ন ওঠে না। ওই ঘটনার পর সীমিত ওভারের সিরিজ খেলে দেশেও ফিরে এসেছেন কোহলি।

এরপরে অ্যাডিলেডের একটি ঘটনাও তুলে ধরা হয়েছে। কয়েকজন ভারতীয় ক্রিকেটার একটি কফি শপে যান। দুজন ভিতরে গিয়ে অর্ডার দেওয়ার পর সবাই এসে বাইরে একটি টেবিলে বসেন। অস্ট্রেলীয়দের দাবি, যে দুজন ভেতরে গিয়েছিলেন তারা কেউ মাস্ক পরেননি।

https://www.instagram.com/p/CIfeCEhniVN/?utm_source=ig_embed

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন