নুসরাত ফারিয়া কি মেকআপ করেই ঘুমিয়েছিলেন?

প্রকাশিত: জানু ২, ২০২১ / ০৮:৩০অপরাহ্ণ
নুসরাত ফারিয়া কি মেকআপ করেই ঘুমিয়েছিলেন?

সোশ্যাল মিডিয়ায় নুসরাত ফারিয়ার ছবি পোস্ট করা মানেই মিশ্র প্রতিক্রিয়ার মুখোমুখি হওয়া। কিছুদিন আগে একটি ছবি পোস্ট করে তীব্র সমালোচনার মুখে পড়েছিলেন। অবশ্য সেসব নিয়ে ফারিয়া কখনো মাথা ঘামাননি। হয়তো ঘামাতেও চান না।

তবে ভক্তদের শুভেচ্ছা জানিয়ে নুসরাত ফারিয়া একটি ছবি পোস্ট করেছেন। গোলাপি ধরনের স্লিপিং রোব (রাত পোশাক) পরে বিছানায় হাঁটু গেড়ে ছবি পোস্ট করেছেন নুসরাত ফারিয়া। একই সময়ের দুই ছবি ফেসবুক ও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন এই চিত্রনায়িকা। ফেসবুকে ছবিতে ক্যাপশনে লিখেছেন, ‘এইমাত্র এভাবে ঘুম থেকে উঠলাম…’

হয়তো ফারিয়া মজা করেই ক্যাপশন দিয়েছেন তিনি। কিন্তু নেটিজেনরা সহজভাবে নেননি এটাকে। বেশ কয়েকজন একই ধরনের মন্তব্য করেছেন। লিখেছেন, ‘আপু কি রাতে মেকআপ করেই ঘুমান?’ কাছাকাছি ধরনের মন্তব্যগুলোতে নানা ধরনের প্রতিক্রিয়াও লক্ষ করা গেছে। যথারীতি নুসরাত ফারিয়া এসব মন্তব্য ও প্রতিক্রিয়া গ্রাহ্য করেননি।

আরজে হিসেবে কাজের মধ্য দিয়ে গণমাধ্যমে আগমন নুসরাত ফারিয়ার। আরটিভির ‘ঠিক বলছেন তো’ অনুষ্ঠানের মাধ্যমে প্রথম টিভি পর্দায় উপস্থাপনায় আসেন নুসরাত ফারিয়া। ২০১২ সালে এনটিভির ‘থার্টিফার্স্ট ধামাকা কক্সবাজার’ অনুষ্ঠানটি ফারিয়া সবার নজর কেড়ে নেন।

২০১৩ সালের জানুয়ারিতে বলিউড প্লেব্যাক শিল্পী সুনিধি চৌহানের ‘সুনিধি লাইভ কনসার্ট’ শিরোনামের অনুষ্ঠান উপস্থাপনা করে দারুণ প্রশংসিত হন তিনি।

তাঁর উপস্থাপিত বিভিন্ন জনপ্রিয় অনুষ্ঠানের মধ্যে রয়েছে আরটিভির ‘লেট নাইট কফি উইথ নুসরাত ফারিয়া’, এসএ টিভির ‘ক্লিয়ার এসএ লাইভ স্টুডিও’, এটিএন বাংলার ‘ট্রেন্ড’, জিটিভির ‘লাক্স ওয়ার্ল্ড অব গ্ল্যামার’ এবং এনটিভির ‘স্টাইল অ্যান্ড ট্রেন্ড’, রেডিও ফুর্তিতে ‘নাইট শিফট উইথ ফারিয়া’ ইত্যাদি।

এ ছাড়া নুসরাত ফারিয়া ‘ডোর’ নামে ফ্যাশন হাউসের ব্র্যান্ড মডেল এবং ফেয়ার অ্যান্ড লাভলি, সিম্ফনি, সিটিসেল রিচার্জের বিজ্ঞাপনচিত্রে মডেল হয়ে কাজ করেন।

বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার চলচ্চিত্র প্রেমী ও প্রেমীর অভিনেত্রী হিসেবে ঘোষণা করেন। তবে প্রেমী ও প্রেমীই নুসরাত ফারিয়ার প্রথম চলচ্চিত্র নয়। ২০১৪ সালে রেদওয়ান রনি পরিচালিত মরীচিকা চলচ্চিত্রে নায়িকা হিসেবে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন নুসরাত ফারিয়া। এই মুহূর্তে দুই বাংলার ব্যস্ততম ও জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন