মেয়র পদে লড়াই করবেন স্বামী-স্ত্রী

প্রকাশিত: জানু ২, ২০২১ / ০৭:৩৩অপরাহ্ণ
মেয়র পদে লড়াই করবেন স্বামী-স্ত্রী

বগুড়ার শিবগঞ্জ পৌরসভায় আগামী ৩০ জানুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে। মেয়র পদে স্বামী ও স্ত্রীসহ ছয়জন মনোনয়ন দাখিল করেছেন। এছাড়া ৯টি সাধারণ কাউন্সিলর পদে ৩৩ জন ও তিনটি সংরক্ষিত কাউন্সিলর পদে ১১ জন মনোনয়ন জমা দিয়েছেন।

উৎসবমুখর পরিবেশে আওয়ামী লীগ, বিএনপি, জাগপা ও স্বতন্ত্র প্রার্থীরা তাদের সমর্থকদের সাথে নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর কবীরের কাছে মনোনয়নপত্র জমা দেন।

মেয়র প্রার্থীরা হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান মেয়র তৌহিদুর রহমান মানিক, বিএনপি প্রার্থী সাবেক মেয়র মতিয়ার রহমান মতিন, শিবগঞ্জ পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুল মান্নান,

জাগপা নেতা প্রকৌশলী সিরাজুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী হিসেবে বিএনপি প্রার্থী মতিয়ার রহমান মতিনের স্ত্রী ফৌজিয়া খানম এবং স্বতন্ত্র প্রার্থী শ্রমিক দলের নেতা সাবেক কাউন্সিলর আবদুল গোফফার।

শিবগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা ও পৌরসভা নির্বাচনে সহকারী রিটার্নিং অফিসার আনিসুর রহমান জানান, মেয়র পদে এক দম্পতিসহ আওয়ামী লীগ, বিএনপি, জাগপা ও স্বতন্ত্র ছয়জন মনোনয়ন দাখিল করেছেন। সাধারণ কাউন্সিলর পদে ৩৩ জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ১১ জন প্রার্থী হয়েছেন।

৩ জানুয়ারি (রোববার) মনোনয়ন বাছাই, ১১ জানুয়ারি প্রত্যাহার, ১২ জানুয়ারি প্রতীক বরাদ্দ করা হবে। ৩০ জানুয়ারি গোপন ব্যালটে ভোটগ্রহণ করা হবে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন