এবার ভারতের প্রশংসায় পঞ্চমুখ শোয়েব আখতার

প্রকাশিত: ডিসে ৩০, ২০২০ / ১১:৪০অপরাহ্ণ
এবার ভারতের প্রশংসায় পঞ্চমুখ শোয়েব আখতার

মেলবোর্নে স্বাগতিক অস্ট্রেলিয়াকে ৮ উইকেটে হারিয়ে চার ম্যাচ সিরিজে ১-১ এ সমতা এনেছে কোহলিহীন ভারত। দু’র্দান্ত এই জয়ের পর ভারতকে প্রশংসায় ভাসিয়েছেন সাবেক পাকিস্তানি গতিতারকা শোয়েব আখতার।

নিজের ইউটিউব চ্যানেলে এক ভিডিওবার্তায় রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস বলেন, “চা’পে’র মুখে নিজেদের প্রতিভার প্রদর্শনী করেছে ভারত। এটাই ভারতের বিশেষত্ব।”

নিয়মিত অধিনায়ক বিরাট কোহলি, মোহাম্মদ শামি ও রোহিত শর্মাদের মত তারকাদের ছাড়াই খেলতে নামে ভারত। ম্যাচে নামার পর চোট পান পেসার উমেশ যাদবও। তবু অজিঙ্কা রাহানের নেতৃত্বে অজিদের সহজেই হারায় ভারত। ভারতের এমন দুর্দান্ত পারফরম্যান্সে উচ্ছ্বসিত শোয়েব।

শোয়েব বলেন, “সবচেয়ে ভাল দিকটা ছিল যে, তারা হৃদয় দিয়ে খেলেছে। দলে তিনজন তারকা খেলোয়াড় ছিল না। কিন্তু এতে কোনো সমস্যাই হয়নি। অজিঙ্কা রাহানে নীরবেই দলটাকে দারুণভাবে নেতৃত্ব দিয়েছেন। তার সাফল্যই এখন তার পক্ষে জোরে কথা বলছে। সবাই যেমন বলে, নীরবে পরিশ্রম করো এবং সাফল্যকেই তোমার হয়ে কথা বলতে দাও।”

এর আগে অ্যাডিলেড টেস্টে ৩৬ রানে অলআউট হওয়ায় ভারতের তীব্র সমালোচনা করেছিলেন শোয়েব। মেলবোর্নে দুর্দান্ত জয় দিয়ে শোয়েবের মতো আরো অনেক সমালোচকের মুখ বন্ধ করে দিয়েছে ভারত। বোর্ডার-গাভাস্কার সিরিজের তৃতীয় টেস্ট আগামী ৭ জানুয়ারি সিডনিতে শুরু হবে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন