ভা’গ্যের জো’রে বেঁ’চে গেলেন আজহারউদ্দিন

প্রকাশিত: ডিসে ৩০, ২০২০ / ১১:৩৮অপরাহ্ণ
ভা’গ্যের জো’রে বেঁ’চে গেলেন আজহারউদ্দিন

ভা’গ্যের জো’রে বেঁ’চে গেলেন ভারতের সাবেক ক্রিকেট অধিনায়ক মোহাম্মদ আজহারউদ্দিন। হাইওয়েতে গাড়ি দু’ম’ড়ে মু’চ’ড়ে গেলেও বড় কোনো ধ’রনের আ’ঘা’ত ছা’ড়াই তিনি র’ক্ষা পান। এএনআইয়ের বরাত দিয়ে বুধবার এ খবর জানিয়েছে হিন্দুস্তান টাইমস।

স্থানীয় গণমাধ্যমের খবরে জানা যায়, সোয়াই মাধোপুরে একটি অনুষ্ঠানে যোগ দিতে জয়পুর থেকে রনথম্বোরে যাচ্ছিলেন তিনি। পথে গা’ড়ি চা’কা ফে’টে গেলে তিনি ভ’য়া’ব’হ দুর্ঘ’ট’না’য় পড়ে’ন। গাড়ি উ’ল্টে গে’লেও তিনি অ’ক্ষ’ত থাকেন। তবে তার সঙ্গে থাকা অপরব্যক্তি সা’মান্য আ’হ’ত হয়েছেন।

দু’র্ঘ’ট’নার কথা জানিয়ে আজহার নিজেই টুইট করছেন। লিখেছেন, আজ একটা ছোট দুর্ঘ’ট’না’র ক’বলে প’ড়ে’ছিলাম। আমি ভালো আছি, সু’র’ক্ষিত আছি। সবাই যে অসংখ্য বার্তা পাঠিয়েছেন, তার জন্য ধন্যবাদ।

সুরওয়াল থানার পুলিশ কর্মকর্তা চন্দ্রাভন সিং জানিয়েছেন, দু’ম’ড়ে যাওয়া গাড়ি থেকে সকলকেই নিরা’প’দে উ’দ্ধার করা হয়েছে। পরে অন্য গাড়িতে করে আজহারকে অনুষ্ঠানে পাঠানোর ব্যবস্থা করা হয়।

ভারতের হয়ে ৯৯টি টেস্ট খেলা আজহারউদ্দিন তিনটি বিশ্বকাপে ভারতীয় দলকে নেতৃত্ব দিয়েছেন। তাঁর নেতৃত্বেই টিম ইন্ডিয়া ১৯৯৬ বিশ্বকাপের সেমিফাইনালে ওঠে।

সূত্র: হিন্দুস্তান টাইমস, আনন্দবাজার।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন