নতুন পথে পা দিলেন অপু বিশ্বাস

প্রকাশিত: ডিসে ৩০, ২০২০ / ০২:৫৬অপরাহ্ণ
নতুন পথে পা দিলেন অপু বিশ্বাস

বছরের একেবারে শেষ মুহু্র্তে এসে সুখবর জানা গেলো চিত্রনায়িকা অপু বিশ্বাসের। বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির সদস্যপদ নিয়েছেন তিনি। বুধবার প্রযোজক হিসেবে অপু বিশ্বাসের সদস্যপদ দেয়ার বিষয়টি সমকালকে নিশ্চিত করেছেন সমিতির সভাপতি শামসুল আলম।

শামসুল আলম জানান, কয়েকদিন আগে অপু বিশ্বাস প্রযোজক ও পরিবেশক সমিতির সদস্য হওয়ার আবেদন করেন। আজ সমিতির বর্তমান কমিটির সিন্ধান্তে অপু বিশ্বাসকে সদস্যপদ দেয়া হয়েছে। অপু বিশ্বাস আজ থেকে প্রযোজক ও পরিবেশক সমিতির একজন সদস্য।

এদিকে বিষয়টি নিয়ে অপু বিশ্বাসের সাথে যোগাযোগ করা হলে তিনিও নিশ্চিত করেছেন। অপু জানিয়েছেন, ‘বছর শেষে প্রযোজক সমিতির সদস্য হয়েছি। শিগিরই নতুন সুখবর দেবো। নতুন বছরে আমার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নতুন ছবি নির্মাণ করবো।’

অপু বিশ্বাসের প্রযোজনা প্রতিষ্ঠানের নাম ‘অপু-জয় প্রোডাকশন হাউজ’। ২০২১ সালে এই প্রযোজনা প্রতিষ্ঠানের বিশ্বমানের সিনেমা নির্মাণ হবে বলে আশ্বাস দিয়েছেন অপু বিশ্বাস।

এদিকে বিরতি ভেঙে সম্প্রতি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ২’ ও প্রিয় কমলা’ শিরোনামের দুটি ছবির শুটিং শেষ করেছেন। দুটি ছবিই মুক্তির অপেক্ষায় রয়েছে। অন্যদিকে শুটিং শেষের পথে সরকারি অনুদান পাওয়া ছবি ছায়াবৃ্ক্ষের।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন