সবাইকে টি-টেন লিগে খেলার ছাড়পত্র দেবে না বিসিবি

প্রকাশিত: ডিসে ২৯, ২০২০ / ১১:৪৬অপরাহ্ণ
সবাইকে টি-টেন লিগে খেলার ছাড়পত্র দেবে না বিসিবি

সংযুক্ত আারব আমিরাতের আবুধাবিতে অনুষ্ঠিতব্য টি-টেন ক্রিকেট টুর্নামেন্টে অংশ নিতে ডাক পাওয়া সব ক্রিকেটারকে ছা’ড়’পত্র দি’চ্ছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। টুর্নামেন্টের প্লেয়ার ড্রাফটে বিভিন্ন ক্লাবের কাছ থেকে প্রস্তাব পেয়েছে বাংলাদেশের ছয় ক্রিকেটার। তারা হলেন মোসাদ্দেক হোসেন সৈকত, তাসকিন আহমেদ, আফিফ হোসেন, শেখ মেহেদী হাসান, মুক্তার আলী ও নাসির হোসেন।

কিন্তু আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সিরিজকে সামনে রেখে সব ক্রিকেটারকে ছাড়পত্র দিতে রাজি ন’য় বিসিবি। কারণ ওই ছয়জন ক্রিকেটারের মধ্যে বেশ কয়েকজনকে জাতীয় দলে নেওয়ার চিন্তাভাবনা আছে। বিসিবির প্রধান নির্বাহী (সিইও) নিজাম উদ্দিন চৌধুরী বলেন, যাদের জাতীয় দলে যুক্ত হবার সম্ভাবনা রয়েছে তাদেরকে ছা’ড়’পত্র দেয়া হ’বে না। বিষয়টি নিয়ে নির্বাচক কমিটির সঙ্গে কথাবার্তা চলছে।

২৬ জানুয়ারি শুরু হয়ে ৮ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে টি-টেন ক্রিকেট লিগ। গত ২৩ ডিসেম্বর অনুষ্ঠিত হয়েছে টি-টেন এর প্লেয়ার্স ড্রাফট। নিলামে মোসাদ্দেক হোসন, পেসার তাসকিন আহমেদ ও মুক্তার আলীকে বেছে নিয়েছে মারাঠা অ্যারাবিয়ানস। দ্য বেঙ্গলস টাইগার বেছে নিয়েছে দুই তরুণ স্পিন অল রাউন্ডার আফিফ হোসেন ও শেখ মেহেদি হাসানকে। পুনে ডেভিলস পছন্দ করেছে দীর্ঘদিন ক্রিকেটের বাইরে থাকা নাসির হোসেনকে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন