মাদারীপুরে পাসপোর্ট অফিসে হা’ম’লা, আ’ট’ক ১

প্রকাশিত: ডিসে ২৮, ২০২০ / ১১:৫২অপরাহ্ণ
মাদারীপুরে পাসপোর্ট অফিসে হা’ম’লা, আ’ট’ক ১

বনভোজনের চাঁ’দা না দেওয়ায় মাদারীপুরে আঞ্চলিক পাসপোর্ট অফিসে হা’ম’লা চা’লিয়েছে দু’র্বৃ’ত্ত’রা। এ ঘটনায় আল আমিন বেপারী (১৬) নামে একজনকে আ’ট’ক করে পুলিশে দি’য়েছে কর্তৃপক্ষ। সোমবার দুপুরে মাদারীপুর আঞ্চলিক পাসপোর্ট অফিস মূল’ফটকে এ ঘ’টনা ঘটে।

মাদারীপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক মো. রুস্তুম আলী জানান, বনভোজনের যাওয়ার নামে অফিসে ঢু’কে চাঁ’দা দা’বি করে ৭ থেকে ৮ জন অজ্ঞাত যুবক। চাঁ’দা দিতে অস্বী’কৃ’তি জানালে অফিসের কর্মকর্তাদের দে’খে নে’ওয়ার হু’ম’কি দিয়ে বা’হিরে বে’রি’য়ে যায় তা’রা। পরে অফিসের মূল ফটকের গেট আ’ট’কে সেবা নিতে আসা গ্রহীতাদের আসা-যাওয়ার পথ ব’ন্ধ করে দেয় ওই যুবকরা।

দায়িত্বে থাকা আনসার সদস্যদের ত’র্ক’ত’র্কি’র এক পর্যায়ে ই’ট-পা’ট’কে’ল ছুঁ’ড়ে হা’মলা চা’লি’য়ে পাসপোর্ট অফিসে ভা’ঙচু’র করে দুর্বৃ’ত্তরা। ঘটনাস্থল থেকে আল আমিন নামে একজনকে আ’ট’ক করা হয়। পরে খবর পেয়ে পরিস্থিতি নি’য়ন্ত্রণ আনে পুলিশ। এ ঘটনায় সদর মডেল থানায় অভি’যোগ দিয়েছে পাসপোর্ট অফিস কর্তৃপক্ষ।

মাদারীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. কামরুল ইসলাম মিয়া জানান, সরকারি কা’জে বা’ধা দে’ও’য়ার দা’য়ে আ’ট’ক আল আমিনকে থানায় নি’য়ে আসা হয়েছে। এ ব্যাপারে আইনগত সব ধরনের পদক্ষেপ নেওয়া হবে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন