শাহজাদপুরে জয় পেলো নৌকার প্রার্থী

প্রকাশিত: ডিসে ২৮, ২০২০ / ১০:২১অপরাহ্ণ
শাহজাদপুরে জয় পেলো নৌকার প্রার্থী

সিরাজগঞ্জের শাহজাদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনির আক্তার খান তরু লোদী ২৯ হাজার ৮৭ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির মো. শাহমুদুল হাসান পেয়েছেন ১ হাজার ৮৬৭ ভোট।

এ ছাড়া ইসলামী আন্দোলন বাংলাদেশের খন্দকার ইমরান পেয়েছেন হাতপাখা প্রতীক) ১ হাজার ৮৭ ভোট এবং জাতীয় পার্টির মোক্তার হোসেন (লাঙ্গল প্রতীক) পেয়েছেন ২৩৮ ভোট।

শাহজাদপুর পৌরসভা নির্বাচনে মোট ২৫টি কেন্দ্রে ৫১ হাজার ৮৬ জন ভোটারের মধ্যে ৩২ হাজার ৩২২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

এর মধ্যে ৪৩ ভোট বাতিল হয়েছে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ করা হয়। এবারের পৌর নির্বাচনে নারী ভোটার উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

এদিন বিএনপি প্রার্থী মো. মাহমুদুল হাসান ভোট কারচুপির অভিযোগ এনে বিকেল সাড়ে ৩টায় সাংবাদিকদের জানান, আওয়ামী লীগ প্রার্থী ও তার সমর্থকরা কেন্দ্র থেকে তার এজেন্টদেরকে জোর করে বের করে দেয়। এ ছাড়া বিএনপি ভোটারদের ভোট কেন্দ্রে আসতে বাধা প্রদান করে এবং ভোট কারচুপির অভিযোগ করেন।

এ সময় তিনি নির্বাচন বয়কটেরও ঘোষণা দেন। শাহজাদপুরে এই প্রথম সবকটি কেন্দ্রে ইভিএম এ ভোট নেয়া হয়। জেলা রিটার্নিং অফিসার মো. আবুল হোসেন জানান, শাহজাদপুর পৌরসভা নির্বাচন অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন