দেশে তৈরি হোন্ডার মোটরসাইকেলের উদ্বোধন আজ

প্রকাশিত: ডিসে ২৩, ২০২০ / ০২:০৯অপরাহ্ণ
দেশে তৈরি হোন্ডার মোটরসাইকেলের উদ্বোধন আজ

বাংলাদেশে তৈরি মোটরসাইকেল আজ উদ্বোধন করবে বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড। আজ দুপুরে মুন্সিগঞ্জের গজারিয়ায় আবুল মোনেম ইকোনমি জোনে অবস্থিত হোন্ডার কারখানায় নতুন মোটরসাইকেল উন্মোচন করা হবে।

সূত্র বলছে এটি হবে সম্পূর্ণ বাংলাদেশে তৈরি হোন্ডার প্রথম মোটরসাইকেল। সূত্রটি এও বলছে নতুন মোটরসাইকেলের মডেল হবে হোন্ডা ড্রিম নিও। যদিও এই মডেলটি এতদিন বাজারে রাজত্ব করে আসছে। তবে সেটি ভারতে তৈরি। এবার বাংলাদেশে তৈরি হোন্ডা ড্রিম নিও আসছে।

হোন্ডা ড্রিম নিও এর বেসিক ডিজাইনটা বেশ মার্জিত । কমিউটিং এর জন্য এবং যেকোন ধরনের এবং যেকোন বয়সের রাইডারদের জন্য খুব হিসেব করে ডিজাইন করা হয়েছে । তাই এটি যেকোন কমিউটার ব্যবহারকারীদের পারসোনালিটির সাথে বেশ ম্যাচ করে ।

হোন্ডা ড্রিম নিও হচ্ছে ১১০ সিসির একটি কমিউটার বাইক। যারা কমিউটার বাইক পছন্দ করেন তাদের জন্য এই বাইকটি ভালো হবে বলে আশা করা যায়। ১১০ সিসির মধ্যে আধুনিক লুক, স্টাইলিশ গ্রাফিক্স,এলয় হুইল, আধুনিক প্রযুক্তি রয়েছে যা এর পারফরমেন্স বাড়িয়ে গ্রাহকদের মুগ্ধ করার চেষ্টা করছে হোন্ডা।

টপ থেকে বটম এবং ফ্রন্ট থেকে রিয়ার সব দিক দিয়ে ড্রিম নিও দেখতে বেশ সুন্দর মোটরসাইকেল । স্টাইল এবং মর্ডান ফিচারস এর দিক দিয়ে স্টাইলিশ ফ্রন্ট, রিয়ার প্যানেল, ফুয়েল ট্যাংক এবং সাইড প্যানেল দেওয়া আছে। ধারনা করা হচ্ছে বাংলাদেশি হোন্ডা ড্রিম নিও মোটরসাইকেলের দাম হবে ৮০ থেকে ৯০ হাজার টাকার মধ্যে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন