দাদা-নাতি, বাবা-চাচা এক সিনেমায়…

প্রকাশিত: নভে ৩০, ২০২০ / ১০:৪১অপরাহ্ণ
দাদা-নাতি, বাবা-চাচা এক সিনেমায়…

এক পরিবারের তিন প্রজন্ম অভিনয় করতে যাচ্ছে বলিউডের এক সিনেমায়। আছে ‘দেওল’ পরিবারের দাদা-নাতি, বাবা-চাচা। হ্যাঁ, আপনি যা পড়ছেন, সেটা সত্যি।

ব্লকবাস্টার সিনেমা ‘আপনে’র পরিচালক অনিল শর্মা এবং প্রযোজক দীপক মুকুট এই সিনেমার সিক্যুয়েল ‘আপনে টু’-তে তিন প্রজন্মের ধর্মেন্দ্র, সানি দেওল, ববি দেওল ও করণ দেওলকে যুক্ত করেছেন।

বলিউডভিত্তিক গণমাধ্যম বলিউড বাবলের খবর, কিংবদন্তি সুপারস্টার ধর্মেন্দ্র ও তাঁর দুই ছেলে সানি দেওল-ববি দেওল ‘আপনে’ সিনেমায় যে জাদু দেখিয়েছিলেন, ১৪ বছর পর এখন সেই ত্রয়ীতে যোগ দিয়েছেন সানির বড় ছেলে করণ দেওল। ফলে, নতুন এ সিনেমা আরো আকর্ষণীয় হয়ে উঠবে।

প্রতিবেদনে আরো বলা হয়েছে, কোটি মানুষের হৃদয়ছোঁয়া ‘আপনে’র সারমর্ম ও মান বজায় রেখে নির্মিত হবে ‘আপনে টু’। তবে সিনেমাটিতে আরো নতুন চরিত্র যুক্ত হবে। সিনেমাটির শুটিং শুরু হবে আগামী বছরের মার্চে ভারতের পাঞ্জাব ও ইউরোপে। আর সব ঠিক থাকলে ২০২১ সালের দীপাবলিতে মুক্তি পাবে।

কিংবদন্তি অভিনেতা ধর্মেন্দ্র বলেছেন, “‘আপনে’ আমার জীবনের অন্যতম সেরা সিনেমা। পুরো ইউনিটের একটি যৌথ প্রচেষ্টা, আপনারা সবাই খুব ভালোভাবে গ্রহণ করেছেন। এখন আমি খুব খুশি। কারণ, আমার পুরো পরিবার—আমার ছেলে সানি ও ববি এবং আমার নাতি করণের সঙ্গে ‘আপনে টু’র শুটিং করব। এটি একটি বিশেষ চলচ্চিত্র হবে এবং আমি শুটিংয়ের অপেক্ষায় রয়েছি।”

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন