মালেশিয়ায় হ’ত্যা’র শি’কা’র বাংলাদেশির দা’ফ’ন সম্পন্ন

প্রকাশিত: নভে ২৯, ২০২০ / ১২:০২পূর্বাহ্ণ
মালেশিয়ায় হ’ত্যা’র শি’কা’র বাংলাদেশির দা’ফ’ন সম্পন্ন

মালয়েশিয়ায় খু’ন হওয়া পারভেজ মন্ডল ওরফে হ্যাপি পারভেজ (৪৪) এর লা’শ সিরাজগঞ্জের নিজ বাড়িতে পৌঁছেছে। শুক্রবার জুমা নামাজ পর তার জা’না’যা শেষে পৌর শহরের মালশাপাড়া ক’ব’র’স্থা’নে দা’ফ’ন সম্পন্ন করা হয়েছে।

গত ২৪ দিন পর শুক্রবার সকালে সিরাজগঞ্জ পৌর শহরের পিটিআই রোডের কোল গয়লা মহল্লায় হ্যাপির লা’শ পৌঁছালে স্বজনরা অ’শ্রু’স’জ’ল হয়ে প’ড়েন। তিনি গত ৩ নভেম্বর মালয়েশিয়ায় স’হ’ক’র্মীদের হাতে নি’র্ম’ম ভাবে খু’ন হন। তিনি এ মহল্লার ম’র’হু’ম শামসুল আলী মন্ডল ও বীরাঙ্গনা মু’ক্তি’যো’দ্ধা ছুরাইয়া খাতুনের ছোট ছেলে।

শুক্রবার (২৭ নভেম্বর) ভোর ৪টার দিকে মালয়েশিয়া থেকে একটি কার্গো বিমানে হ্যাপির লা’শ ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌঁছে। এরপর অ্যা’ম্বু’লে’ন্সে করে সকাল ৯টার দিকে লা’শ বাড়ি নিয়ে যাওয়া হয়। এ দিন জুমা নামাজ পর জা’না’জা শে’ষে তার লা’শ সিরাজগঞ্জ পৌর শহরের মালশাপাড়া ক’ব’র’স্থা’নে দা’ফ’ন স’ম্পন্ন করা হয়।

নি’হ’ত’র বড় ভাই দৌলত মন্ডল ও মেজো ভাই জামাল উদ্দিন বাপ্পি বলেন, গত ৩ নভেম্বর মঙ্গলবার রাতে মালয়েশিয়ার যহরবারু লাবিস এলাকায় তাকে হ’ত্যা’র পর ঘা’ত’কে’রা লা’শ রা’স্তায় ফে’লে দিয়ে সড়ক দু’র্ঘ’ট’না বলে প্রচার করে। এ ঘ’ট’নায় ওখানকার পুলিশ তার ৬ সহকর্মীকে আ’ট’কে’র পর প্রাথমিক জিজ্ঞাসাবাদ করলে হ’ত্যা’র বিষয়টি সামনে আসে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন