কুমিল্লায় সড়ক দু’র্ঘ’ট’না’য় ২ ছাত্রলীগ নেতা নি’হ’ত

প্রকাশিত: নভে ২৭, ২০২০ / ০৬:৪৩অপরাহ্ণ
কুমিল্লায় সড়ক দু’র্ঘ’ট’না’য় ২ ছাত্রলীগ নেতা নি’হ’ত

কু’মি’ল্লা’র কাভার্ডভ্যান চা’পা’য় বঙ্গভাই সজল ও সোহাগ নামে ছাত্রলীগের দুই নেতা নি’হ’ত হয়েছেন। শুক্রবার (২৭ নভেম্বর) বিকাল ৩টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার কালাকচুয়া এলাকায় এ দু’র্ঘ’ট’না ঘটে।

নি’হ’ত’রা হলেন- কুমিল্লার আদর্শ সদর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের কাজিয়াতলী এলাকার নাজিম উদ্দিন এর ছেলে নাজমুল হক সজল (২৬)। তিনি এলাকার বঙ্গভাই সজল হিসেবে পরিচিত। অপরজন বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের ফরিজপুর গ্রামের আমির হোসেন এর ছেলে সাইফুর রহমান সোহাজ (২৭)। উভয়ই কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ শাখা ছাত্রলীগ নেতা ছিলেন। এ ঘটনায় আ’হ’ত হয় কুমিল্লা সদর উপজেলার নিশ্চিতপুর গ্রামের মফিজুল ইসলামের ছেলে শান্ত (২৭)।

প্রত্যক্ষদর্শীরা জানান, মটোরসাইকেল যোগে ওই তিন যুবক ময়নামতি সেনানিবাস এলাকা থেকে চান্দিনা যাচ্ছিলেন। পথিমধ্যে মহাসড়কের কালাকচুয়া এলাকা পৌঁছলে দ্রুতগামী একটি কাভার্ডভ্যান পিছন থেকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই দুজন নি’হ’ত হন।

হাইওয়ে পুলিশ ময়নামতি ক্রসিং থানার ওসি সাফায়েত হোসেন জানান, দু’র্ঘ’ট’নার পরপর ঘটনাস্থলে হতহত কাউকে পাওয়া যায়নি। দু’র্ঘ’ট’নার পর কাভার্ডভ্যান চালক পা’লি’য়ে যায়। আমরা ঘা’ত’ক কাভার্ডভ্যানটি আ’ট’ক করেছি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন