জয়ের টার্গেটেই বৃহস্পতিবার মাঠে নামবে ঢাকা-চট্টগ্রাম

প্রকাশিত: নভে ২৫, ২০২০ / ১১:১৭অপরাহ্ণ
জয়ের টার্গেটেই বৃহস্পতিবার মাঠে নামবে ঢাকা-চট্টগ্রাম

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের উদ্বোধনী ম্যাচে রাজশাহীর বি’প’ক্ষে শেষ ওভারে ৯ রান করতে না পারার হ’তা’শা এখনও পোড়ায় মুশফিকদের। দুর্দান্ত খেলেও দলকে শেষ ওভারে জেতাতে পা’রে’ন’নি ঢাকার অলরাউন্ডার মুক্তার আলী ও সাব্বির রহমান রুম্মন।

প্রথম ম্যাচের প’রা’জ’য় থেকে শিক্ষা নিয়ে ঘু’রে দাঁড়ানোর প্রত্যয় ব্যক্ত করে ঢাকার অধিনায়ক মুশফিক বলেছেন, আমরা প্রথম ম্যাচ থেকে শিক্ষা নেব। এটাই খেলার সৌন্দর্য। আপনাকে ভু’ল থেকে শিখতে হবে। পরের ম্যাচে আরও ভালোভাবে ফিরে আসতে হবে।

টুর্নামেন্টের প্রথম ম্যাচে খেলতে নামার আগে চট্টগ্রামের অধিনায়ক মোহাম্মদ মিঠুন বুধবার মিরপুর একাডেমি মাঠে বলেছেন, প্রথম দিনের খেলার পর একটি বিষয় পরিষ্কার- মাঠের ক্রিকেট গুরুত্বপূর্ণ। উইকেট ভালো মনে হচ্ছে। এমন উইকেট যদি পুরো টুর্নামেন্টে থাকে, তাহলে যত দিন যাবে সবাই আরও ভালো ক্রিকেট দেখবে আশা করি। আমাদের সেরা পারফরম্যান্স বের করার চেষ্টা করব।

প্রথম ম্যাচে প্রায় হা’র’তে হা’র’তে জিতেছে খুলনা। শেষ ওভারে আরিফুল হকের অবিশ্বাস্য ব্যাটিংয়ে বরিশালকে হা’রা’য় তারা। বৃহস্পতিবার নিজেদের দ্বিতীয় ম্যাচে খুলনার প্র’তি’প’ক্ষ রাজশাহী। প্রথম ম্যাচের মতো দ্বিতীয় খেলায়ও জয়ের ধারা অব্যাহত রাখতে চান আরিফুল হকরা।

বুধবার মিরপুরে তিনি বলেছেন, আমরা ভালো দল। তবে আগেই যদি মনে করি সব ম্যাচ জিতে যাব, সেভাবে ভাবলে ক্রিকেট খেলা হয় না। ক’ঠি’ন পরিস্থিতি কাটিয়ে উঠতে হবে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন