মালয়েশিয়ায় প্রধানমন্ত্রীর চাচীর স্মরণে দোয়া মাহফিল

প্রকাশিত: নভে ২৩, ২০২০ / ১২:০৪পূর্বাহ্ণ
মালয়েশিয়ায় প্রধানমন্ত্রীর চাচীর স্মরণে দোয়া মাহফিল

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ভাই শহীদ শেখ আবু নাসেরের সহধর্মিনী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচী শেখ রাজিয়া নাসের ও আগরতলা ষ’ড়’য’ন্ত্র মা’ম’লা’র অন্যতম অ’ভি’যু’ক্ত, নবম জাতীয় সংসদের ডেপুটি স্পিকার কর্নেল (অব.) শওকত আলী এর মৃ’ত্যু’তে তাহাদের আ’ত্না’র মা’গ’ফে’রা’ত কা’মনা করে দোয়া মাহফিলের আয়োজন করেছে বাংলাদেশ আওয়ামী লীগ মালয়েশিয়া শাখা আহবায়ক কমিটি।

রবিবার সন্ধ্যায় কুয়ালালামপুরের বাংলা মার্কেট খ্যাত কোতারায়া’র বাংলাদেশী মসজিদ সুরাও আল মালিক এ উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় বাংলাদেশ আওয়ামী লীগ মালয়েশিয়া শাখার পক্ষ হতে মরহুমা ও ম’র’হু’মে’র বি’দেহী আ’ত্না’র মা’গ’ফে’রাত কাম’না করে এবং শো’ক সন্তপ্ত পরিবারের প্রতি গ’ভীর স’ম’বে’দনা জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন আওয়ামী লীগ মালয়েশিয়া শাখার যুগ্ন- আহবায়ক ও বিশিষ্ট ব্যবসায়ী ওহিদুর রহমান ওহিদ।

এসময় তিনি উপস্থিত সকলের কাছে প্রধানমন্ত্রীর চাচী রাজিয়া নাসের ও শওকত আলীর পরিবার বর্গের সকলের জন্য দোয়া কা’ম’না করেন।

আরো উপস্থিত ছিলেন, মালয়েশিয়া আওয়ামী লীগ আহবায়ক কমিটির যুগ্ন- আহবায়ক রাসেদ বাদল, শাহিন সর্দার, আহবায়ক কমিটির সদস্য হুমায়ুন কবির, শফিকুর রহমান চৌধুরী, নূর মোহাম্মদ ভুঁইয়া, শাখাওয়াত হোসেন সুমন, এম এম মামুনুর রশিদ মামুন, দাতো আব্দুল রউফ লিটন, ডাঃ মিজানুর রহমান, আব্দুল বাতেন, মোক্তার হোসেন, ইকবাল হোসেন, সোহাগ মিয়া, আজিজুর রহমান শান্ত, নবী মিয়াঁ, ডাঃ মাহবুব, শওকত হোসেন, এস এম জাকির হোসেন, যুবলীগ নেতা ডলার, শওকত হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী জাকিরুল ইসলামসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন