স্বামীকে গাছের স’ঙ্গে বেঁ’ধে স্ত্রীকে গণ-ধ’র্ষ’ণ

প্রকাশিত: নভে ২২, ২০২০ / ১১:৪০অপরাহ্ণ
স্বামীকে গাছের স’ঙ্গে বেঁ’ধে স্ত্রীকে গণ-ধ’র্ষ’ণ

মাগুরায় স্বামীকে গাছের স’ঙ্গে বেঁ’ধে রেখে স্ত্রী’কে (৪৪) গণ-ধ’র্ষ’ণে’র ঘ’টনা ঘটেছে। শনিবার রাতে মাগুরা সদর উপজেলার জাগলা গ্রামের একটি মাঠে এ ঘটনা ঘটে। রবিবার বিকালে অ’জ্ঞা’ত পাঁচজনকে আ’সা’মি করে মাগুরা সদর থানায় মা’ম’লা দা’য়ে’র করেছে নি’র্যা’ত’নে’র শি’কা’র ওই নারী।

এ বিষয়ে নি’র্যা’তি’তা’র স্বামী জানান, তাদের বাড়ি ঝিনাইদহ জেলায়। তিনি ও তার স্ত্রী ধান মৌসুমে বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে ঘোড়ার গাড়ির মাধ্যমে মাঠের ধান সংগ্রহ করে কৃষকের বাড়িতে পৌঁছে দেন। বিনিময়ে কৃষকরা যে ধান দেন তাই দিয়ে জীবিকা নির্বাহ করেন । এই কাজেরই ধারাবাহিকতায় ২০ দিন আগে চলতি আমন মৌসুমে তারা এ কাজের জন্য নিজ জেলা ঝিনাইদহ থেকে মাগুরা সদর উপজেলার জাগলা গ্রামে আসেন। নিজের কোন থাকার জায়গা না থাকায় জাগলা এলাকার মাঠে পলিথিনের তাবু খাটিয়ে বসবাস করছিলেন তারা।

শনিবার রাতে অপরিচিত পাঁচজনের একটি সং’ঘ’ব’দ্ধ চ’ক্র ধা’রা’লো অ’স্ত্র নিয়ে তাদের তাবুতে ঢু’কে প’ড়ে। পরে ধা’রা’লো অ’স্ত্রে’র মু’খে তাকে জি’ম্মি করে একটি গাছের স’ঙ্গে বেঁ’ধে তার স্ত্রীকে পার্শ্ববর্তী একটি পুকুরের পাড়ে নিয়ে ধ’র্ষ’ণ করে। এ সময় ধ’র্ষ’ক’রা তাদের কাছে থাকা পাঁচ হাজার টাকা ছিনিয়ে নেয় এবং এ ঘটনা কাউকে না জানানোর হু’ম’কি দিয়ে ঘটনাস্থল ত্যা’গ করে। পরে তাদের চি’ৎ’কা’রে এলাকার লোকজন সেখানে এসে তাদের উ’দ্ধা’র করে। পরে পুলিশের সহযোগিতায় ডাক্তারি পরীক্ষার জন্য রবিবার তার স্ত্রীকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নেয়া হয়।

মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ জয়নাল আবেদীন জানান, ধ’র্ষি’তা’র ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।এ ঘটনায় ধ’র্ষ’ণে’র শি’কা’র গৃহবধূ মাগুরা সদর থানায় অজ্ঞাতনামা পাঁচজনকে আ’সা’মি করে একটি ধ’র্ষ’ণ মা’ম’লা দায়ের করেছেন। আ’সা’মি’দের গ্রে’প্তা’রে অ’ভি’যা’ন চলছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন