৪ বছরের শিশুর সঙ্গে কিশোরের পাশবিকতা!

প্রকাশিত: নভে ২২, ২০২০ / ১০:৩৩অপরাহ্ণ
৪ বছরের শিশুর সঙ্গে কিশোরের পাশবিকতা!

বগুড়ার শেরপুর উপজেলায় চার বছর বয়সের শিশুকে ধ’র্ষ’ণের অভিযোগে করা মাম’লায় ১৪ বছর বয়সী এক কিশোরকে গ্রে’প্তার করেছে পুলিশ। ওই কিশোর উপজেলার বনমরিচা গ্রামের দুলাল আকন্দের ছেলে। রবিবার দুপুর একটার দিকে নিজ বাড়ি থেকে তাকে গ্রে’প্তার করা হয়।

মামলা সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার শিশুটির মা শেরপুর শহরের একটি চালকলে কাজ করেন। প্রতিদিন প্রতিবেশীর নিকট বাড়িতে শিশুটিকে রেখে তার মা কাজে বের হন। তারই ধারাবাহিকতায় শনিবার সকালের শিশুটির মা চালকলে কাজ করতে যান।

এ সুযোগে ওই কিশোর গাভীর জন্য ঘাস কাটার কথা বলে শিশুটিকে বাড়ি থেকে বের করে নিয়ে মাঠের ভেতর যায়। দুপুরের দিকে মাঠে নেওয়ার পর ওই শিশুকে ধ’র্ষ’ণ করে সে। এ সময় ওই শিশু কান্নাকাটি করলে স্থানীয় লোকজন এগিয়ে আসেন। তখন ওই কিশোর ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

বগুড়ার শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করে বলেন, ধ’র্ষ’ণের ঘটনায় ওই শিশুর মা বাদী হয়ে রবিবার সকালে নারী ও শিশু নি’র্যা’তন দমন আইনে থানায় মামলা দায়ের করেছেন। ধর্ষণের শিকার শিশুকে শারীরিক পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন