রশ্মিকা ভারতের জাতীয় ক্রাশ!

প্রকাশিত: নভে ২১, ২০২০ / ১০:৫৯অপরাহ্ণ
রশ্মিকা ভারতের জাতীয় ক্রাশ!

ভারতের তেলেগু ভাষার জনপ্রিয় অভিনেত্রী রশ্মিকা মন্দানার চলচ্চিত্রে যাত্রা শুরু হয় ২০১৬ সালে কন্নড় সিনেমা ‘কিরিক পার্টি’র মাধ্যমে। সিনেমায় দারুণ অভিনয়ের জন্য তাঁকে ডাকা হতো ‘কর্ণাটক ক্রাশ’ নামে। এরপর একাধিক তেলেগু ও কন্নড় হিট সিনেমায় কাজ করেছেন এই অভিনেত্রী।

ভারতীয় গণমাধ্যম ফিল্মিবিট ডটকমের খবর, রশ্মিকা মন্দানা সম্প্রতি ভারতের জাতীয় ক্রাশে পরিণত হয়েছেন। কীভাবে, সেই ব্যাখাও দিয়েছে গণমাধ্যমটি। গুগলে ‘ন্যাশনাল ক্রাশ অব ইন্ডিয়া ২০২০’ লিখে সার্চ করলে সেখানে রশ্মিকা মন্দানার ছবি দেখাচ্ছে গুগল।

সোশ্যাল মিডিয়া মাধ্যম পিন্টারেস্ট বলছে, ‘ডিয়ার কমরেড’ সিনেমায় তাঁর অসাধারণ অভিনয় ও দক্ষিণী অভিনেত্রীদের মধ্যে তাঁকে বেশি গুগলে সার্চ করা হচ্ছে, সে কারণে তাঁকে ‘ভারতের জাতীয় ক্রাশ’ হিসেবে দেখাচ্ছে গুগল।

প্রতিবেদনে আরো বলা হয়েছে, রশ্মিকা মন্দানা কেবল দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতেই কাজ করেছেন। তবে এসব সিনেমা বিভিন্ন ভাষায় ডাবিং হওয়ায় বেশি পরিচিত হয়েছেন।

রশ্মিকা মন্দানার বাণিজ্যিকভাবে সফল সিনেমার তালিকায় আছে—‘কিরিক পার্টি’ (২০১৬), ‘আঞ্জানি পুত্রা’ (২০১৭), ‘চমক’ (২০১৭), ‘চালো’ (২০১৮), ‘গীতা গোবিন্দম’ (২০১৮), ‘যাজামানা’ (২০১৯),

‘সারিলেরু নিকেভ্যারু’ (২০২০) ও ‘ভীষ্ম’ (২০২০)। সিনেমায় একের পর এক সাফল্য তাঁকে দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রশিল্পে অন্যতম সর্বাধিক চাহিদাসম্পন্ন অভিনেত্রী হিসেবে গড়ে তুলেছে।

https://www.instagram.com/p/B8icASxJPvp/?utm_source=ig_embed

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন