১৫ বছরের ছোট প্রেমিকের সঙ্গে রসায়ন কেমন, জানালেন সুস্মিতা

প্রকাশিত: নভে ২১, ২০২০ / ০৪:২৭অপরাহ্ণ
১৫ বছরের ছোট প্রেমিকের সঙ্গে রসায়ন কেমন, জানালেন সুস্মিতা

শুধু সৌন্দর্য নয়, আত্মবিশ্বাস ও ব্যক্তিত্ব দেখে তার মত হতে চান এমন নারী হাতে গুনে শেষ করা যাবে না। নিজের মত করে জীবনযাপন করেন তিনি। তবে সম্পর্কে যাওয়ার আগে দুই সন্তানের সিঙ্গেল মাদার হিসেবেও সফল তিনি। বয়সে ১৫ বছরের ছোট প্রেমিকের সঙ্গে থাকেন তিনি। বলছিলাম সাবেক মিস ইউনিভার্স ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনের কথা।

সুস্মিতার বয়স এখন ৪৫। তবে জানেন কী, নিজের থেকে ১৫ বছরের ছোট প্রেমিক রহমান শলের সঙ্গে কিভাবে দেখা হয়েছিল সুস্মিতার? এক সাক্ষাৎকারে তিনি জানান, ইনস্টাগ্রামের মাধ্যমে রহমানের সঙ্গে আলাপ তার।

ইনস্টাগ্রামে রহমান তাকে বেশ কয়েক বছর আগে মেসেজ পাঠিয়েছিলেন। কিন্তু সুস্মিতা তখন বুঝতে পারেননি ১৫ বছরের ছোট এক যুবক তার প্রেমে হাবুডুবু খাচ্ছেন।

বয়সে এত ছোট একজনের সঙ্গে সম্পর্কে যাওয়ার বিষয়ে সাক্ষাৎকারে কথা বলেছেন সুস্মিতা। তিনি বলেন, ১৫ বছরের ছোট হওয়া সত্বেও ও যে এত পরিণত এবং বিবর্তিত তা আমি জানতাম না। অগভীর জিনিসপত্র আমার ভালো লাগেনা। গভীরতা থাকতেই হবে। ওর সঙ্গে কাটানোর সময় খুব সুন্দর। ও আমি এবং আমার দুই সন্তান একটা টিমের মতো।

সুস্মিতা আরও বলেন, আমি সেই রোম্যান্টিক মানুষদের মধ্যে পড়িনা যারা মনে করেন, আমার জীবন পরিপূর্ণ করতে একজন পুরুষের দরকার। আমি এভাবে কোনোদিন ভাবিনি। তার জন্য ঈশ্বরের কাছে আমি কৃতজ্ঞ।

সুস্মিতা র দুই সন্তানের নাম রেনি ও আলিশা। রেনি খুব শীঘ্রই অভিনয় জগতে পা রাখবেন। সুস্মিতা প্রায়ই তাদের পরিবারের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। সেখানে দেখা যায় সুস্মিতা, রহমান, রেনি ও আলিফা একসঙ্গে সব সময় কাটাচ্ছেন। তবে এখনই বিয়ের কথা ভাবছেন না সুস্মিতা সেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন