রবিবার দুবাই যাবার কথা ছিল গোল্ডেন মনিরের

প্রকাশিত: নভে ২১, ২০২০ / ০২:৫৯অপরাহ্ণ
রবিবার দুবাই যাবার কথা ছিল গোল্ডেন মনিরের

চিকিৎসার জন্য আগামীকাল (রবিবার) মনির হোসেন ওরফে গোল্ডেন মনিরের দুবাই যাবার কথা ছিল। এর আগেই তাকে গ্রেপ্তার করলো র‍্যাব। শনিবার ঢাকাটাইমসকে এ তথ্য জানিয়েছে মনির পুত্র মোহাম্মদ রাফি হোসেন।

তিনি বলেন, ‘বাবা প্রায় চিকিৎসার জন্য দুবাই যান। আগামীকাল তার ফ্লাইট ছিল। এর আগেই র‍্যাব তাকে গ্রেপ্তার করে।’ তবে মনিরের শারীরিক সমস্যা সম্পর্কে কিছু জানাতে পারেননি রাফি।

বাবার (মনির) অভিযোগের বিষয়ে রাফি বলেন, ‘আমার বাবা নির্দোষ। তিনি কোন রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত ছিলেন না। আমরা আইনিভাবে সব মোকাবেলা করব। বাবার বিরু’দ্ধে যেসব অভিযোগ দেওয়া হচ্ছে সব ভিত্তিহীন। তিনি একজন স্বনামধন্য ব্যবসায়ী। আমরা কোর্টে যাবো। সেখানেই প্রমাণ হবে বাবা দোষী কি-না। সম্পূর্ণ ভুল বোঝাবুঝির মাধ্যমেই তাকে গ্রেপ্তার করা হয়েছে।’

এর আগে গতকাল রাত ১০টা থেকে রাজধানীর মেরুল বাড্ডায় মনিরের বাসায় অভিযান শুরু করে র‍্যাব। এসময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, কয়েক রাউন্ড, বিদেশি মদ এবং প্রায় দশটি দেশের বৈদেশিক মুদ্রা উদ্ধার করা হয়। যা বাংলাদেশি টাকায় প্রায় দেশ লাখ টাকা। এছাড়া ৬শ ভরি স্বর্ণালঙ্কার (আট কেজি), নগদ এক কোটি ৯ লাখ টাকা জব্দ করা হয়েছে।

র‍্যাব মুখপাত্র লে. কর্নেল আশিক বিল্লাহ জানান, অভিযানে তার কাছ থেকে তিন কোটি টাকা মূল্যের দুটি বিলাসবহুল গাড়ি এবং অটো কার সিলেকশন শো-রুম থেকে তিনটা গাড়ি জব্দ করা হয়েছে। গোল্ডেন মনির মূলত একজন হুন্ডি ব্যবসায়ী ও স্বর্ণ চোরাকারবারি বলে র‍্যাব জানতে পেরেছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন