গোল্ডেন মনির গ্রেপ্তার, বাসায় মিলল বিপুল টাকা-অস্ত্র ও স্বর্ণ

প্রকাশিত: নভে ২১, ২০২০ / ০১:৪৫অপরাহ্ণ
গোল্ডেন মনির গ্রেপ্তার, বাসায় মিলল বিপুল টাকা-অস্ত্র ও স্বর্ণ

রাজধানীর মেরুল বাড্ডায় নিজ বাসায় অভিযান চালিয়ে স্বর্ণব্যবসায়ী মনির হোসেন ওরফে গোল্ডেন মনিরকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় তার বাড়ি থেকে অস্ত্র, মাদক, স্বর্ণ ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে।

শুক্রবার মধ্যরাতে শুরু হওয়া এই অভিযান শনিবার সকালে শেষ হয়। অভিযানে নেতৃত্ব দেন র‍্যাব-৩ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু। অবৈধ সম্পদ অনুসন্ধানে এই অভিযান চালানো হয় বলে জানিয়েছেন র‌্যাবের কর্মকর্তারা।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাবের মুখপাত্র লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ বলেন- মাদক, অবৈধ অস্ত্র রাখা ও আরও কয়েকটি সুনির্দিষ্ট ফৌজদারি অপরাধের অভিযোগের পরিপ্রেক্ষিতে এই অভিযান চালানো হয়েছে।

র‌্যাব-৩ এর অপস অফিসার সহকারী পুলিশ সুপার ফারজানা হক জানান, ছয়তলা বাড়ির তিনটি ফ্লোর নিয়ে গোল্ডেন মনির নামে পরিচিত এই ব্যবসায়ী থাকেন, বাকি তিনটি ফ্লোর খালি। অভিযানে বিপুল পরিমাণ টাকা, অস্ত্র এবং স্বর্ণালঙ্কার পেয়েছে র‌্যাব। চারটি গাড়ি পাওয়া গেছে, যার মধ্যে তিনটি গাড়ির বৈধ কাগজপত্র নেই।

তিনি বলেন, যে পরিমাণ টাকা উদ্ধার করা হয়েছে, তা গণনা করা হচ্ছে। স্বর্ণালঙ্কারগুলো ব্যবহৃত। সবকিছু যাচাই বাছাই করা হচ্ছে। অভিযানের বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন