বিয়ে করছেন সোনাক্ষী সিনহা!

প্রকাশিত: নভে ২১, ২০২০ / ১১:২০পূর্বাহ্ণ
বিয়ে করছেন সোনাক্ষী সিনহা!

নাকে নথ, কানে কাঁধ পর্যন্ত লম্বা ভারী দুল, দুধ সাদা পালাজো স্যুট, ঠোঁটে হালকা পিঙ্ক ম্যাট লিপস্টিক, আর হাতে মোটা সোনার ব্যাঙ্গেল পরে সোশ্যাল মিডিয়ায় আগুন জ্বালালেন সোনাক্ষী সিনহা।

অন্যান্য নায়িকাদের মতো সোনাক্ষীকে খুব বেশি সাজগোজ করে ক্যামেরার সামনে পোজ দিতে দেখা যায় না। বরং হালকা সাজে, একেবারে এলিগ্যান্ট লুকেই তিনি অনুরাগীদের মন জয় করেন।

এ বারেও তার ব্যাতিক্রম হল না। এই বলিউড নায়িকা তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেন। মেহেন্দি পার্টি লুকের এই ছবি দেখে অনুরাগীরা বলতে শুরু করেন, তবে কি বিয়েটা সোনাক্ষীর।

কিন্তু না বিয়েটা সোনাক্ষীর নয়। বন্ধুর বিয়েতেই এই সাজে পৌঁছেছিলেন অভিনেত্রী। তবে এমনই যে কিছু হতে পারে, তা আগে থেকেই অনুমান করেছিলেন নায়িকা। তাই ক্যাপশনে তিনি লিখেছেন, সাদি ভাইবস (জাস্ট নট মাইন)।

সোনাক্ষী সিনহা পাটনার বিহারের একজন ভারতীয় বলিউড অভিনেত্রী। তিনি ২০১০ সালে সালমান খানের বিপরীতে দাবাং নামক হিন্দি ছবিতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র শিল্পে আত্মপ্রকাশ করেন, যেটি ২০১০ সালের বলিউডের সর্বোচ্চ ব্যবসা সফল ছবির মর্যাদা লাভ করে।

সোনাক্ষী তার অভিনয়ের জন্য ইতিবাচক মন্তব্য লাভ করেন; এছাড়াও শ্রেষ্ঠ নারী চরিত্রে অভিষেকের জন্য ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেন। সিনহার বেশকিছু ব্যবসা সফল ছবির মধ্যে রাউডি রাঠোর (২০১২) এবং দাবাং ২ (২০১২) অন্যতম।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন